ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

লাইফস্টাইল

শেষ হল ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল মেলা ’১৬

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
শেষ হল ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল মেলা ’১৬ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডায়মন্ড ওয়ার্ল্ডের চার দিনব্যাপী ব্রাইডাল মেলা ’১৬ শেষ হয়েছে।

ঢাকা: ডায়মন্ড ওয়ার্ল্ডের চার দিনব্যাপী ব্রাইডাল মেলা ’১৬ শেষ হয়েছে।

সোমবার (১৯ ডিসেম্বর) ধানমন্ডির র‌্যাংস নাসিম স্কোয়ারের দ্বিতীয় তলায় ডায়মন্ড ওয়ার্ল্ডের নিজস্ব শোরুমে এ মেলার সমাপ্তি ঘোষণা করা হয়।

১৫ ডিসেম্বর এ মেলার উদ্বোধন করা ‍হয়।

ক্রেতাদের হাতে আন্তর্জাতিক মানসম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারি পণ্য তুলে দিতেই এ মেলার আয়োজন করা হয়। এদেশের সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে ডায়মন্ড ও গোল্ডের প্রায় ৪০ হাজারেরও বেশি ডিজাইনের প্রোডাক্ট এ মেলায় উন্মুক্ত করা হয়।

মেলায় কেনাকাটায় ক্রেতা সাধারণের জন্য শর্ত সাপেক্ষে ছিলো আইফোন-৭ ফ্রি। এছাড়াও ছিল ডায়মন্ড জুয়েলারির ওপর ৩০‍ ভাগ ছাড়, গোল্ড জুয়েলারির মেকিং চার্জ ফ্রি।

মেলার মূল আয়োজক দিলিপ কুমার বলেন, ডায়মন্ড ওয়ার্ল্ডের লক্ষ্য শুধুই অর্থ উপার্জন করা নয়। আমাদের একটি সামাজিক দায়বদ্ধতাও রয়েছে। তাছাড়া বিজয়ের আনন্দকে বাড়িয়ে দিতে বাংলার হাজার বছরের বিয়ের ঐতিহ্য লালন ও পৃষ্ঠপোষকতার জন্য এ আয়োজন। ভবিষ্যতেও আমরা এ ধরনের যেকোনো আয়োজনে আপনাদের পাশে থাকব।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa