ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ঢাকায় চালু হলো ‘বার্গার কিং’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
ঢাকায় চালু হলো ‘বার্গার কিং’ ছবি: জি এম মুজিবুর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকায় চালু হয়েছে ‘বার্গার কিং’ ব্র্যান্ডের প্রথম রেস্টুরেন্ট। শুক্রবার (০৯ ডিসেম্বর) সকালে বনানীর ১১নম্বর সড়কে ১৯৮ আসন বিশিষ্ট এ ফ্ল্যাগশিপ রেস্টুরেন্টের উদ্বোধন করেন মার্কিন রাষ্ট্রদূত মার্শিয়া ব্লুম বার্নিকাট। 

ঢাকা: ঢাকায় চালু হয়েছে ‘বার্গার কিং’ ব্র্যান্ডের প্রথম রেস্টুরেন্ট। শুক্রবার (০৯ ডিসেম্বর) সকালে বনানীর ১১নম্বর সড়কে ১৯৮ আসন বিশিষ্ট এ ফ্ল্যাগশিপ রেস্টুরেন্টের উদ্বোধন করেন মার্কিন রাষ্ট্রদূত মার্শিয়া ব্লুম বার্নিকাট।

 

‘বার্গার কিং’ এশিয়া প্যাসিফিকের রিজিওনাল প্রেসিডেন্ট অ্যানথোনি পাগানো বলেন, বাংলাদেশে ‘বার্গার কিং’ ও আমাদের ফ্লেইম গ্রিল্ডওয়াপার আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।  

তিনি বলেন, টিফিন বক্স লিমিটেডের সঙ্গে কাজ করতে পেরে আমরা গর্বিত। আশাকরছি একসঙ্গে ফ্রেশ উপকরণ দিয়ে তৈরি বিখ্যাত স্বাদের খাবারও অতিথি আতিথেয়তার অনন্য উদাহরণ তৈরি করবো।

ইনফ্রাস্ট্রাকচার, পাওয়ার এবং টেলিকম সেক্টরে সুপ্রতিষ্ঠিত কোম্পানি বাংলাট্র্যাক গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ফিনবক্স লিমিটেড। দেশব্যাপী ‘বার্গার কিং’ ব্র্যান্ডটির কার্যক্রম পরিচালনায় সহযোগিতার লক্ষ্যে একটি দীর্ঘমেয়াদি মাস্টার ফ্রাঞ্চাইজ চুক্তিতে আবদ্ধ হয়েছে তারা। কোম্পানিটি প্রাথমিকভাবে ঢাকায় এবং পরবর্তীতে সারাদেশ জুড়ে তাদের কার্যক্রম সম্প্রসারণের পরিকল্পনা করেছে।

টিফিন বক্স লিমিটেডেরর ম্যানেজিং ডিরেক্টর তারিকই হক জানান বাংলাদেশে ‘বার্গার কিং’ খোলা ও তার বিস্তারে বড় বিনিয়োগের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  

তিনি আরও বলেন, ‘বার্গার কিং’ এর মাস্টার ফ্রাঞ্চাইজি হওয়া এদেশের কিউএসআর সেক্টরে প্রবেশে আমাদের কৌশলী পদক্ষেপ। বাংলাদেশে ব্র্যান্ডটির বিকাশে আমরা আশাবাদী এবং বাংলাদেশের কিউএসআর সেক্টরে আমাদের অবস্থানকে শীর্ষস্থানে প্রতিষ্ঠা করতে বদ্ধপরিকর।

মার্কিন যুক্তরাষ্ট্র ছাড়াও সারা বিশ্বে ৬১টি দেশে এর ১২ হাজারেরও বেশি শাখা রয়েছে।  বার্গার কিং শুরু হয় ১৯৫৩ সালে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।