ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

লাইফস্টাইল

ঢাকার মৌরী ইসরাত সেরা রন্ধনশিল্পী

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
ঢাকার মৌরী ইসরাত সেরা রন্ধনশিল্পী

‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী-২০১৬’  প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে সেরা রন্ধনশিল্পীর পুরস্কার জিতেছেন ঢাকা বিভাগের প্রতিযোগী মৌরী ইসরাত খান।

‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী-২০১৬’  প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে সেরা রন্ধনশিল্পীর পুরস্কার জিতেছেন ঢাকা বিভাগের প্রতিযোগী মৌরী ইসরাত খান।

প্রতিযোগিতার প্রথম ও দ্বিতীয় রানার আপ নির্বাচিত হন যথাক্রমে রংপুরের দিলরুবা বেগম ফ্যান্সি এবং চট্টগ্রামের নাছরিন আক্তার সুমি।

এছাড়া পুষ্টিজ্ঞান বিবেচনায় অধ্যাপিকা সিদ্দিকা কবীর ট্রফি জিতেছেন ঢাকার অপর প্রতিযোগী নাহিদ সুলতানা।

সম্প্রতি রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এই রন্ধনশিল্প প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতার জাঁকজমকপূর্ণ গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত ৮টা ৪০ মিনিটে গ্র্যান্ড ফিনালে পর্বটি সম্প্রচার করবে এটিএন বাংলা।


 
গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে তিন শতাধিক আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ মনিটরের সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, মালয়েশিয়ান পাম অয়েল কাউন্সিলের আঞ্চলিক পরিচালক একেএম ফখরুল আলম, বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের বিক্রয় ও বিপণন বিভাগ প্রধান সোয়েব মোহাম্মদ আসাদুজ্জামান এবং বাংলাদেশে এমিরেটস এয়ারলাইনের এরিয়া ম্যানেজার খালিদ আলী জে হাসান।

দেশের সাতটি বিভাগ থেকে বাছাইকৃত ৪৯ জন রন্ধনশিল্পী এবারের প্রতিযোগিতায় অংশ নেন। মোট ১২টি পর্বের প্রতিযোগিতায়  গ্র্যান্ড ফিনালে অংশ নেন ৫ জন। তারা হলেন, চট্টগ্রামের নাছরিন আক্তার সুমি, ঢাকার নাহিদ সুলতানা ও মৌরী ইসরাত খান, রংপুরের দিলরুবা বেগম ফ্যান্সি এবং সিলেটের মাশিয়াত বিনতে লুৎফুর মিশু।

গ্র্যান্ড ফিনালেতে অতিথি বিচারক ছিলেন প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের জেনারেল ম্যানেজার এলড্রিজ ম্যাক ইভান, স্যু শেফ মো. আলী এবং এমিরেটস এরিয়া ম্যানেজার খালিদ আলী জে হাসান।

প্রতিযোগিতার অন্যান্য পবে বিচারক ছিলেন, পুষ্টিবিদ কল্পনা রহমান, নূর আয়েশা চাকলাদার, তাহেরা ওয়াহিদ, লবি রহমান, নাফিজ ইসলাম লিপি এবং মো. আলী।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa