ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

লাইফস্টাইল

আইকনিক ফ্যাশন গ্যারেজে ফাস্ট ডেলিভারি

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
আইকনিক ফ্যাশন গ্যারেজে ফাস্ট ডেলিভারি

অর্ডার দিচ্ছেন অনলাইনে ফেসবুক পেইজে কিংবা ফোনে, পণ্য পৌঁছে যাবে নির্দিষ্ট গন্তব্যে। এতে তার কষ্ট কমছে, ঘরে বসেই বুঝে নিচ্ছেন অর্ডার করা প্রিয় পণ্যটি।

এভাবেই দ্রুততম সময়ে পণ্য পৌঁছে দিয়ে ক্রেতাদের সময় ও অর্থ দুই বাঁচাতে লাইফস্টাইল ব্র্যান্ড আইকনিক ফ্যাশন গ্যারেজ চালু করেছে "ফাস্ট ডেলিভারি"  সুবিধা।  

ফাস্ট ডেলিভারি সুবিধা পেতে আইকনিকের ধানমন্ডি, উত্তরা, বনানী ১১ ও যমুনা ফিউচার পার্কের স্টোরগুলোতে গিয়েও পছন্দের পোশাকটি অর্ডার করতে পারেন। পাশাপাশি ফেসবুক পেইজে প্রিয় পোশাকটি অর্ডার করে পাঠিয়ে দেয়া যাবে প্রিয়জনের জন্য।  

ফাস্ট ডেলিভারি সুবিধায় নির্দিষ্ট মূল্যের পণ্য অর্ডার দিলে পাওয়া যাবে সারপ্রাইজ উপহার। ফেসবুকের মাধ্যমে অর্ডারকৃত পণ্যের মূল্য  হাতে পেয়ে কিংবা বিকাশে বা আইকনিকের পাঁচটি স্টোরের মাধ্যমে পরিশোধ করা যাবে সহজেই।

আইকনিকের উদ্যোক্তা তাসলিমা মলি জানান,  ট্রেডিশনাল এবং পাশ্চাত্য পোশাকে নিজেদের গর্জাস লুকে উপস্থাপনার জন্য উজ্জ্বল রঙের পোশাক থাকছে আইকনিক ফ্যাশন গ্যারেজ-এ।  

আইকনিক ফ্যাশন গ্যারেজ মুলত তরুণীদের সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডের সাথে পরিচয়ের যোগসূত্র তৈরির একটি প্রয়াস। স্টোরে তাই চলতি ফ্যাশনের  কেপ, স্কার্ট- ব্লাউজ, টপস, গাউন কামিজ, ম্যাক্সি, সিল্ক- জর্জেটের লং কটি বা জাম্পস্যুট সবই থাকছে রঙ এবং প্যাটার্ন ভিন্নতায়। প্রিন্টে ব্যবহার করা হয়েছে পিগমেন্ট, আফসন প্রিন্ট, ফ্লক প্রিন্ট আর থ্রিডি প্রিন্ট।

পণ্যের দাম শুরু ৯৯০ টাকা থেকে।  
ফেসবুক:: https://web.facebook.com/Iconic-Fashion-Garage-229965923800753/?fref=ts


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa