ঢাকা, বুধবার, ২৪ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

লাইফস্টাইল

সবুজের সমারোহে “পেয়ালা”

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
সবুজের সমারোহে “পেয়ালা”

“আত্মতুষ্টির দেখা মেলে মুখরোচক খাবারেই”- এই প্রবাদটি কোনো অংশেই কম সত্য নয় তাদের জন্য যারা কিনা বিভিন্ন মাংসের পদ থেকেও সুস্বাদ খুঁজে পান সবুজ শাকসবজি, কিংবা ফলে।  

সাম্প্রতিক সময়ে, বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও আমরা নিরামিষ ডায়েট কিংবা নিরামিষ খাদ্যের উঠতি জনপ্রিয়তা লক্ষ্য করতে পারি।

 

বাঙালির এই চাহিদার কথা মাথায় রেখেই গুলশান ২-এর জনপ্রিয় রেস্তোরাঁ “পেয়ালা”, নিয়ে এসেছে বিভিন্ন ধরনের মুখরোচক ভেজেটেবল পদ যা তাদের সালাদ বা র‍্যাপ হিসেবে খাওয়ার জন্য অতুলনীয়।  
  
পেয়ালা তাদের মেন্যুতে যোগ করেছে উত্তর ভারতের জনপ্রিয় আইটেম“স্টার ফ্রায়েড মিক্সড ভেজ”। সালাদ কিংবা র‍্যাপ দুভাবেই খাওয়ার জন্য উপযুক্ত এটি। এছাড়াও রয়েছে “আলু টিক্কি”, চাইনিজ স্পেশাল “কলিফ্লাওয়ার মাঞ্ছুরিয়ান” যার সুস্বাদ আপনাকে নিয়ে যাবে সুদূর চীনে। শুধু এগুলোই নয়, যারা ‘ভিগান” খাদ্য ধারায় অভ্যস্ত, তাদের জন্য “পেয়ালা” তে রয়েছে থাই স্পেশাল “স্পাইসি টফু, ছোলা, পার্সলে আর মজাদার মসলার মিশেলে তৈরি মিডেল ইস্টের স্পেশাল “ফালাফেল”।

সময় করে একদিন না হয় ঘুরে আসুন গুলশান ২ ডিসিসি মার্কেটের “পেয়ালা”-তে। চেখে দেখুন পছন্দের সবজির নানা স্বাস্থ্যকর লোভনীয় পদ।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa