ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ফ্যাশনে নতুন নাম ‘হারু ইচিবান’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, আগস্ট ৭, ২০১১
ফ্যাশনে নতুন নাম ‘হারু ইচিবান’

বনানী ১১ নাম্বার রোডের ই ব্লকের ১১৬ নাম্বার বাড়ির তৃতীয় তলায় গত ২৯ জুলাই থেকে বিশ্বের নামকড়া সব ব্র্যান্ডের পোশাক-আশাক আর কসমেটিকস এক ফ্লোরে নিয়ে এসেছে হারু ইচিবান। বাংলাদেশের ফ্যাশন সচেতন মানুষের কথা মাথায় রেখেই যাত্রা শুরু করল নতুন এই ফ্যাশন হাউসটি।



এই ফ্যাশন শপটি মূলত ছেলেদের কথা মাথায় রেখেই গড়ে উঠেছে। তবে মেয়েদের জন্যও থাকছে বেশকিছু এক্সক্লুসিভ আইটেম যেমন ব্র্যান্ডের পারফিউম, বডি স্প্রে, অর্নামেন্টস প্রভৃতি। ছেলেদের জন্য এখানে এক ছাদের নিচেই পাওয়া যাবে জারা, নেক্সট, এসপিরিট, মার্কস অ্যান্ড স্পেন্সার, পিয়ারে কার্ডিন, ড্যানিয়েল হেক্টারসহ পৃথিবীখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের সর্বশেষ ডিজাইনকৃত পোশাক।

এছাড়াও থাকবে খ্যাতিমান ডিজাইনারদের ডিজাইন করা পোশাক। এই শপটির ইন্টেরিয়ার ডিজাইন করা হয়েছে ক্রেতার স্বস্তির বিষয়টি মাথায় রেখে। সুপরিসর প্যাসেজটি সাজানো হয়েছে এমন ভাবে যেন একজন ক্রেতা এক ঝলকেই দেখে নিতে পারেন পছন্দের সব কটি ড্রেস। পেতে পারেন বিশ্বমানের শপিং অভিজ্ঞতা। এখানে পাওয়া যাবে ছেলেদের চলতি ট্রেন্ডের ডিজাইনকুত শার্ট, ট্রাউজার, ব্লেজার, স্যুট, জুতো, নেক টাই, কসমেটিকস এবং নানা ধরনের এক্সেসরিজ।

যে কোনো ফেইসবুক ইউজার চাইলে আগে থেকেই ব্রাউজ করে দেখে নিতে পারেন http://www.facebook.com/GaleofSpring এই ঠিকানায়।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।