ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

রঙ- এর ঈদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, আগস্ট ৪, ২০১১
রঙ- এর ঈদ

ঈদকে ঘিরেই আমাদের দেশের মূল ফ্যাশন সংস্কৃতি গড়ে উঠেছে। তাই ঈদ এলেই সবার জন্য সবচেয়ে সুন্দর পোশাকটি হচ্ছে প্রধান অনুষঙ্গ।

ঈদের আগে মার্কেটগুলোতে প্রচন্ড ভিড় থাকে এবং নির্দিষ্ট সময়ের মধ্যে, ক্রেতা তার চাহিদামত পোশাকটি খুঁজে বের করা কষ্টসাধ্য হয়ে পরে।

এছাড়াও কেনাকাটা করার পর পোশাকের  রং, কাজ, মাপ এবং কাপড় পছন্দ মতো হয় না। বিশেষ করে বয়স্ক ও শিশুদের  বেলায় এই সমস্যা বেশী।

ক্রেতাদের এসকল সমস্যার হাত থেকে বাঁচার জন্য ফ্যাশন হাউজ ‘রঙ’ আধুনিক ফ্যাশনে পরিশীলিত উপস্থাপনায় এবং সর্বোপরি রুচি, মূল্যবোধ ও সময়ের ভূমিকার প্রতি তীক্ষè নজর রেখে এবার জাকজমকপূর্ন অগ্রিম ঈদ আয়োজন করেছে।

 ঈদের পোশাকে ঐতিহ্যের পাশাপাশি আভিজাত্যের ছোঁয়া উঠে এসেছে। পোশাকের ডিজাইনে বিচছুরণ ঘটেছে রাজকীয় প্রভাব। রঙের এই ঝর্ণা ধারায় ‘রঙ’ সবার জীবনকে রাঙিয়ে দেয়ার চেষ্টা করেছে। শুভ্রতায়, মুগ্ধতায়, স্নিগ্ধতায় সব বয়সের টুকরো টুকরো চাওয়া পাওয়াকে শৈল্পিক আঙ্গিকে তুলে ধরা হয়েছে।

ঈদে প্রিয়জনকে উপহার দেওয়ার জন্য রঙ এ রয়েছে গিফট্ ভাউচার। যে কোন শোরুম থেকে ৫০০ থেকে ৫০০০ টাকা মূল্যের এই সব ভাউচার ব্যবহার করে কেনা যাবে পছন্দসই সামগ্রী।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।