ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে, থাই ফুড ফেস্টিভ্যাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, জুলাই ১৯, ২০১১
র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে, থাই ফুড ফেস্টিভ্যাল

র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল ঢাকা সব সময়ই নতুন কিছু উপহার দেয়ার চেষ্টা করে থাকে। এরই ধারবাহিকতায় ওয়াটার গার্ডেন ব্রাসারি রেস্টোরেন্টে এবার শুরু হয়েছে থাই ফুড ফেস্টিভ্যাল।

১৯ তারিখে শুরু হয়ে এই ফুড ফেস্টিভ্যাল চলবে ২৮ তারিখ পর্যন্ত।

দশ দিন ব্যাপী থাই ফুড ফেস্টিভ্যালে থাকছে সুস্বাদু ও মুখরোচক বিভিন্ন ধরণের ও স্বাদের থাই খাবার এবং সেই সাথে থাই সাংস্কৃতিক আবহ তো থাকছেই। থাইল্যান্ডের ডুসিট থানি লাগুনা ফুকেট-এর জনপ্রিয় দু’জন শেফ ঢাকায় এসেছেন, এই থাই ফুড ফেস্টিভ্যালকে আরও বেশী উপভোগ্য ও নিখুঁত করার জন্য।

ব্যাংকক এয়াওয়েজ’র এবং র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল ঢাকা যৌথভাবে থাই ফুড ফেস্টিভ্যালের আয়োজন করেছে।

থাই ফুড ফেস্টিভ্যালকে আরো প্রাণবন্ত করার জন্য একটি র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। যেখানে বিজয়ী পাবেন ব্যাংকক এয়ারওয়েজে সৌজন্যে, দুইটি ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন এয়ার টিকেট।

সঠিক উপকরণ ও মশলার সাথে বিভিন্ন খাবারের এমন কিছ রেসিপি ফুকেট, থাইল্যান্ড থেকে আগত দু’জন শেফ ব্যাবহার করবেন এই থাই ফুড ফেস্টিভ্যালে, যা অবশ্যই থাই খাবার যারা পছন্দ করেন তারা বহুদিন মনে রাখবেন। ইয়াম তালে, নাম পৃক গুং সিয়াব, প্লা নুয়েঙ্গা মানাও, কাও ফাড পু ওচা, সহ থাইল্যান্ডের জনপ্রিয় খাবারের সমারোহ থেকে বেছে নিতে পারবেন নৈশ ভোজে আপনার পছন্দের খাবার।

র‌্যাডিসনের কর্মকর্তা রাজিন মুস্তাফিজ জানান, ২১৯৯ টাকায় থাইল্যান্ডের এই মজার খাবারের স্বাদ নিতে পারবেন।

রিজার্ভেশনের জন্য যোগাযোগ করুন: ৮৭৫৪৫৫৫।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।