ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

নানদোস মাস্টার গ্রিলার্স চ্যালেঞ্জ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, জুন ৮, ২০১৬
নানদোস মাস্টার গ্রিলার্স চ্যালেঞ্জ

ন্যানদোস দক্ষিণ আফ্রিকার আন্তর্জাতিক চেইন রেস্টুরেন্ট যেটি বাংলাদেশে পরিচালনা করে এমজিএইচ গ্রুপ। গত ৫ জুন রোববার দুপুরে গুলশান ১ নানদোস আউটলেটে অনুষ্ঠিত হয় নানদোস মাস্টার গ্রিলার্স চ্যালেঞ্জ ২০১৬ এর ফাইনাল রাউন্ড।

 

নানদোসের মাস্টার গ্রিলার্স চ্যালেঞ্জ ২০১৬ প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মডেল সুজানা জাফর, লা মেরিডিয়ান ঢাকার এক্সিকিউটিভ শেফ অলিভার লরো, টিভি সেলিব্রেটি সেফ রাহিমা সুলতানা, ঢাকা ফুডিসের প্রতিষ্ঠাতা আশিকুর রহমান রেয়ান, ফুড ব্যাংকের শাওন, ফুড টকের তাসকিন প্রমুখ।  

নানদোসের চার শাখার সকল গ্রিলাররা সব থেকে সেরা ও খাঁটি পেরি পেরি চিকেন প্রস্তুত করতে সময় পান মাত্র ১৫ মিনিট। প্রতিযোগিতায় বিজয়ী হন নানদোস গুলশান ১ শাখার গ্রিলার জহিরুল ইসলাম।  

নানদোসের অ্যাসোসিয়েট ডিরেক্টর মহিতুল বারি বলেন, ‘আমাদের অতিথিরা বেশ অভিজ্ঞ খাবারের ভিন্ন স্বাদ ও মান মূল্যয়ান করতে। সে জন্য মাস্টার গ্রিলার্স চ্যালেঞ্জের বিচাকর হিসেবে এলোমেলোভাবে মনোনিত করা হয় চারটি রেস্টুরেন্টের প্রত্যেকটি থেকে অতিথি নিয়ে।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।