ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

লুক৥ মি: ফ্যাশন রানওয়ে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, মে ২৬, ২০১৬
লুক৥ মি: ফ্যাশন রানওয়ে

জমকালো আয়োজনে প্রতিবছরের মতো এবারও অনুষ্ঠিত হলো লাক্স লুক৥ মি: ফ্যাশন রানওয়ে ২০১৬। (২৪মে) মঙ্গলবার সন্ধ্যায় ফ্যাশন শো উপলক্ষে প্যান প্যাসিফিক সোনারগাঁয়ে তারকাদের মিলন মেলা বসে।

 

আরটিভির এই বিশেষ আয়োজনে অংশ নেন দেশ বরেণ্য ডিজাইনার, বিউটিশিয়ান, চলচ্চিত্র তারকা থেকে মডেলরা। ছিলেন সংবাদ মাধ্যমের কর্তা ব্যক্তিরাও।  

শো’র বিশেষ ‍আকর্ষণ ছিলো বিখ্যাত ডিজাইনার এমদাদ হকের পোশাক উস্থাপনা। এমদাদ হকের তৈরি পোশাক পরে স্টেজে মডেলদের সঙ্গে পারর্ফম করেন মুক্তিযোদ্ধা সবার শ্রদ্ধার প্রিয়ভাষিনী, জনপ্রিয় অভিনেতা ফেরদৌস, অভিনেত্রী জেনি, কণ্ঠশিল্পী পারভেজ ও মডেল ও অভিনেতা আজাদ।  

একজন ফ্যাশন ডিজাইনারের সঙ্গে একজন বিউটিশিয়ান দিয়ে তৈরি হয় একটি দল। এমদাদ খানের সঙ্গে ছিলেন বিউটিশিয়ান মিউনি। শাহরুখ আমিন ও ফারজানা শাকিল, ডিজাইনার লিপি খন্দকারের পোশাকের মডেলদের সাজিয়েছেন বিউটিশিয়ান আফরোজা পারভিন।
এমদাদ হক বাংলানিউজকে বলেন, নানা রং-এর মাঝে কালো ও গোল্ডেনকে প্রাধান্য দিয়ে তৈরি পোশাকগুলোই দর্শকদের সামনে তুলে ধরেছি। তিনি বলেন সামনে ঈদ আসছে মানুষ আজকাল একটু গর্জিয়াস ড্রেস পছন্দ করে। ফ্যাশন শো’র পোশাকগুলো স্টুডিও এমদাদদে পাওয়া যাচ্ছে বলেও জানান তিনি।  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।