ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

কোল্ড স্টোন ক্রেমারি

লাইফস্টাইল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০১৬
কোল্ড স্টোন ক্রেমারি

সুপার প্রিমিয়াম আইসক্রিম ব্র্যান্ড কোল্ড স্টোন ক্রেমারি এখন ঢাকায়। বিশ্বজুড়ে প্রথম সারির ফুড অ্যান্ড বেভারেজ ব্র্যান্ড অলিভ ট্রি ফুডস ঢাকায় নিয়ে এলো নতুন আইসক্রিম ব্র্যান্ড কোল্ড স্টোন ক্রেমারি।

বিশ্বের ২৭ টি দেশে ১৩০০ এর বেশি স্টোর আছে এই প্রিমিয়াম আইসক্রিম ব্র্যান্ডটির।

কোল্ড স্টোন ক্রেমারি সুপরিচিত এর মেড ফ্রেশ ডেইলি- আইসক্রিম ক্রিয়েশনস, সুপার রিচ ক্রিম সিগনেচার ক্রিয়েশনস, শেকস এবং স্মুদিস এর মাধ্যমে সবাইকে আল্টিমেট আইসক্রিম এক্সপেরিয়েন্স দিয়ে।

সম্প্রতি ৪০০০ স্কয়ারফিট জায়গা নিয়ে ২৩ গুলশান এভিনিউ-এ ফিতা কেটে উদ্বোধন করা হয় কোল্ড স্টোন ক্রেমারির। এসময় উপস্থিত ছিলেন ইউএস অ্যাম্বেসির ডেপুটি চিফ অব মিশন ডেভিড মেয়ালে, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অব ইন্টারন্যাশনাল অপারেশনস অ্যান্ড ডেভেলপমেন্ট কাহালা ব্র্যান্ডস, এডি জিমেনজ, অলিভ ট্রি ফুডস লি. এর চেয়ারম্যান এহসানুল হাবিব এবং এমডি শেখ আফতাব আহমেদ।

১৯৮৮ সালে ইউএসএ এর অ্যারিজোনায় প্রথম যাত্রা শুরু করে কোল্ড স্টোন ক্রেমারি আইসক্রিম। নতুন নতুন স্বাদ আর ক্রিয়েশসনস নিয়ে এসে বিশ্বব্যাপী ছড়িয়ে গেছে আইসক্রিম ব্র্যান্ডটি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।