ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

উপহার, আড্ডা, মুগ্ধতা…

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৬
উপহার, আড্ডা, মুগ্ধতা… ছবি: রানা- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাঠক বন্ধুদের জন্য প্রতিবছরের মতো এবারও দেশের সবচেয়ে পাঠকপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম বাংলানিউজ আয়োজন করে মাই ভ্যালেন্টাইন শীর্ষক কাপল ফটো কনটেস্ট।

বাংলানিউজের অফিসের  কনফারেন্স রুমে মাই ভ্যালেন্টাইন শীর্ষক ফটো কনটেস্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।



পুরস্কার পেয়েছেন ওয়েব ডিজাইনার মনিকা পাল, ডাক্তার পানডোরা গ্লোরি, বিটিভির সিনিয়র রিপোর্টার সাইফুল্লাহ সুমন, নাইনা ইসলাম, রেবেকা মনসুর, নারী উদ্যোক্তা রোজি নূর,  ব্যাংক কর্মকর্তা সুমনা জাহান, ব্যবসায়ী জামাল বিপ্লব, ডাক্তার হাসান ইমরান ।

আল হাসান ডায়মন্ড গ্যালারির সৌজন্যে বিশেষ পুরস্কার হীরার গহনা, ওমেন্স ওয়ার্ল্ডের সৌজন্যে গিফট ভাউচার, হোটেল সারিনায় স্পেশাল কাপল ডিনার।

এছাড়াও পরিবারের সবার সঙ্গে বিনোদন কেন্দ্র নন্দনে প্রবেশ ও সব রাইড উপভোগের জন্য নন্দনের টিকিট উপহার দেওয়া হয়।

বিজয়ীদের হাতে উপহার তুলে দেন বাংলানিউজের, কনসালটেন্ট এডিটর জুয়েল মাজহার, হেড অব নিউজ মাহমুদ মেনন,  হোটেল সারিনার কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ও ফয়সাল বারি।

এসময় উপস্থিত ছিলেন বাংলানিউজের আউটপুট এডিটর জাকারিয়া মন্ডল, অশকেশ রায়,  আউটপুট এডিটর ইংরেজি এসএম সালাউদ্দিন,  হেড ‍অব মার্কেটিং সিরাজুল ইসলাম, কান্ট্রি এডিটর শিমুল সুলতানা ও ইভেন্ট সমন্বয়কারী লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম।

বিশেষ এই আয়োজনে বাংলানিউজের সঙ্গে রয়েছে বিউটি পার্টনার দেশের অন্যতম সৌন্দর্য সেবা দানকারী প্রতিষ্ঠান ওমেন্স ওর্য়াল্ড, হসপিটালিটি পার্টনার হোটেল সারিনা, এমিউসমেন্ট পার্টনার নন্দন পার্ক, গিফট পার্টনার আলহাসান ডায়মন্ড গ্যালারি।

উপহার পেয়ে রোজি-এমরান আলী দম্পতি আয়োজকদের বিশেষ ধন্যবাদ জানিয়ে বলেন, এটা আসলে আমাদের কাছে স্বপ্নের মতো। নিজেদের ভালোবাসা এভাবে আবার সেলিব্রেট করার সুযোগ পাবো, কখনো ভাবিনি।

পুরস্কার বিজয়ী সাইফুল্লাহ সুমন বলেন, ব্যস্ততার কারণে আমরা অনেক সামাজিক অনুষ্ঠান মিস করি। কিন্তু আজ বাংলানিউজের এই আয়োজনে এসে মনে হচ্ছে অনেক নতুন বন্ধু পেয়ে গেলাম, এতো ভালো আড্ডা সেই সঙ্গে এতোগুলো উপহার পেয়ে সত্যি মুগ্ধ।

বাংলানিউজের হেড অব নিউজ মাহমুদ মেনন সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের অংশগ্রহণ আমাদের এই আয়োজনকে সমৃদ্ধ করেছে।

এই সংক্রান্ত কোনো তথ্যের জন্য যোগাযোগ: ০১৭৩০২৬১০৮৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।