ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

মোহাম্মদপুর রিংরোডে গ্রামীণ ইউনিক্লোর নতুন আউটলেট

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৬
মোহাম্মদপুর রিংরোডে গ্রামীণ ইউনিক্লোর নতুন আউটলেট

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর রিং রোডে গ্রামীণ ইউনিক্লোর নতুন আউটলেটের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান ও গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক ফিতা কেটে নতুন আউটলেটের উদ্বোধন করেন।



নতুন স্টোর উদ্বোধন করে তাহসান বলেন, গ্রামীণ ইউনিক্লো সামাজিক ব্যবসার মাধ্যমে সাশ্রয়ীমূল্যে উন্নতমানের পোশাক সরবারহ করছে। যেখানে অন্যান্য ব্র্যান্ডগুলো মুনাফা বৃদ্ধির প্রতিযোগিতায় নেমেছে, সেখানে গ্রামীণ ইউনিক্লো স্বল্প মূল্যে পোশাক সরবারহ করছে এবং অর্জিত মুনাফা বাংলাদেশেই বিনিয়োগের  প্রতিশ্রুতি দিচ্ছে।

নাজমুল হক বলেন, বাংলাদেশে আমরা সামাজিক ব্যবসায় সম্প্রসারণের মাধ্যমে এর প্রচেষ্টাকে আরও জোরদার করতে চেষ্ঠা করবো। সাশ্রয়ী মূল্যে উন্নতমানের পোশাক সরবারহে গ্রামীণ ইউনিক্লো সর্বদায় প্রতিশ্রুতিবদ্ধ।

জাপানের শীর্ষ ব্র্যান্ড ইউনিক্লো বাংলাদেশে  ইউনিক্লো সোস্যাল বিজনেস বাংলাদেশ নামে যাত্রা শুরু করে ২০১০ সালের সেপ্টেম্বরে। পরে ২০১১ সালে গ্রামীণ ইউনিক্লো ব্র্যান্ড নামে ব্যবসা শুরু হয়।

২০১৩ সালে ঢাকায় প্রথম স্টোর স্থাপন করা হয়। প্রতিনিয়ত নতুন নতুন স্টোর উদ্বোধন করার মাধ্যমে গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে ব্যবসায় সম্প্রসারণ করে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৬
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।