ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

শিশু রিজভী বাঁচতে চায়

ডেস্ক নিউজ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৫
শিশু রিজভী বাঁচতে চায় আরিফিন ইসলাম রিজভী

নাম আরিফিন ইসলাম রিজভী। বয়স মাত্র সাড়ে ৪ বছর।

এই কচি বয়সে তার দেহে বাসা বেধেছে মস্তিস্কের স্নাযুতন্ত্রের রোগ। যে কারণে ক্রমশঃ শারীরিক প্রতিবন্ধী হতে চলেছে সে। হয়তো একদিন এভাবে নিভে যাবে তার জীবন প্রদীপ! ছোট্ট এ সোনামনি রিজভীকে বাঁচাতে দেশের বিত্তবানদের কাছে সহায়তার আবেদন করেছেন দরিদ্র বাবা আসিকুর রহমান। ছেলের চিকিৎসায় দানশীল বা বিত্তবানরা একটু এগিয়ে এলে তিনি আজীবন কৃতজ্ঞ থাকবেন।

চোখের সামনে প্রাণপ্রিয় সন্তানটি ক্রমেই নিস্তেজ হয়ে যাচ্ছে। অথচ অর্থের অভাবে তার চিকিৎসা করাতে পারছেন বাবা! সেই অসহায় বাবার আকুল আকুতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও। তার সন্তানকে বাঁচাতে তিনিও যেন তার ভালোবাসার হাত বাড়িয়ে দেন।

রিজভীর বাবা একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ বিভাগের একজন ক্যামেরাপার্সন। তার অল্প আয়ে সংসারের খরচই চলে না। একমাত্র ছেলের চিকিৎসা করাতে গিয়ে তিনি নিঃস্ব হয়ে গেছেন। রিজভী ধানমন্ডির মডার্ন ডায়াগনোস্টিক সেন্টার ও আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক অধ্যাপক ফিরোজ আহম্মদ কোরাইশির তত্ত্বাবধায়নে চিকিৎসা নিচ্ছে।

চিকিৎসকরা জানিয়েছেন, তার উন্নত চিকিৎসা প্রয়োজন। এজন্য ১৮ লাখ টাকার ওপর খরচ হতে পারে। চলতি মাসেই তাকে ভারতের ভেলরের সিএমসি হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। টাকার অভাবে তার গরীব পরিবারের পক্ষে দ্রুতই তাকে ভারতে নেওয়া সম্ভব হচ্ছে না।

রিজভীর গ্রামের বাড়ি খুলনা সদর উপজেলায়।

সাহায্য পাঠানোর ঠিকানা:
হিসাব নম্বর: ০০৭১২১০০৪৬৭২৮১, গুলশান শাখা, এক্সিম ব্যাংক লিমিটেড। বিকাশ নম্বর: ০১৭১২৪২৫৩৪৬।

যোগাযোগ:

মোবাইল নম্বর:
০১৭১-৭৫২৭৮৪০।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৫
বিজ্ঞপ্তি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।