ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

লাইফস্টাইল

হোম ফেস্ট ঢাকা ২০১৫

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
হোম ফেস্ট ঢাকা ২০১৫

বাংলাদেশে প্রথমবারের মতো হোম ডেকোরেশন এক্সপো আয়োজন করতে যাচ্ছে উইন্ডমিল। বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ৬ ও ৭ নভেম্বর ২০১৫ বসছে এই মেলা।



এই উপলক্ষে দেশজুড়ে মাসব্যাপী ইন্টেরিয়র ডিজাইন প্রতিযোগিতার আয়োজন করা হয়। যার মাধ্যমে সৃজনশীল ১৭ জন সেরা তরুণ ইন্টেরিয়র ডিজাইনারদের খুঁজে বের করা হয়।

চূড়ান্ত পর্বের বিচারক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জেবুন নাসরিন আহমেদ, সহযোগী অধ্যাপক ড. ক্যাথরিন ডি. গোমেজ, স্থপতি ও চলচ্চিত্র নির্মাতা এনামুল করিম নির্ঝর, এআইইউবি’র প্রভাষক সৈয়দা তুহিন আরা করিম (অপি) ও উইন্ডমিল’র প্রধান নির্বাহী সাব্বির রহমান তানিম।

সেরা ডিজাইনার পাবেন নগদ ৩ লাখ টাকা পুরস্কার। এছাড়া ‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’ -এ সরাসরি অংশগ্রহণের সুযোগ। নির্বাচিতদের নিয়ে গত ২১ অক্টোবর ২০১৫ ডেইলি স্টার সেমিনার হলে দিনব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’-এ ৩টি বিভাগে ১৭টি মডেল রুম প্রদর্শন করা হবে। যা ইন্টেরিয়র ডিজাইনের নানা উপাদান দিয়ে সাজানো থাকবে। এই আয়োজনের সঙ্গে থাকছে ব্র্যাক ব্যাংক, সুপার স্টার গ্রুপ (এসএসজি), আড়ং, বার্জার, অ্যাম্বার বোর্ড, আকতার ফার্নিচার ও টাপারওয়্যারসহ দেশের নামকরা সব ব্র্যান্ড।

‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’ নিয়ে উইন্ডমিল অ্যাডভারটাইজিং লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা সাব্বির রহমান তানিম বলেন, আমাদের মেধাও সম্পদ রয়েছে। এগুলোর সমন্বয়ের মাধ্যমে সবাইকে একসঙ্গে নিয়ে নতুন সৃজনশীল কাজ করতে চাই।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa