ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

লাইফস্টাইল

যাবে নাকি ভুতের রাজ্যে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৫
যাবে নাকি ভুতের রাজ্যে

যাবে নাকি ভুতের রাজ্যে
খেলতে চাও কি তাদের সাথে?

ভূতের গল্প শুনতে শুনতে তোমাদের নিশ্চয়ই ইচ্ছা করে, ইস্ যদি ভূতের সঙ্গে দেখা করা যেত, তবে কতই না মজা হতো। তোমাদের এমন সব কল্পনাকে বাস্তব করতে পিবিএস আয়োজন করছে ভূতের রাজ্য দেখার সুযোগ।



ছোটবেলায় ভূতের গল্প শুনে ভয় পায়নি এমন কাউকে খুঁজে পাওয়া যাবে না। আবার সেই ভূতের গল্প শোনার জন্যই ছিল সব আবদার। সেসব গল্পে রাজকুমারীকে প্রায়ই ভূতের রাজ্যে তুলে নেওয়া হতো। আর রাজকুমার তাকে উদ্ধার করত সব ভয়কে উপেক্ষা করে। তোমরা অনেকেই নিজেকে কল্পনা কর রাজকুমারের জায়গায়। বাস্তবে তো আর এমন ভূতকে পাওয়া যায় না।

তবে এবার তোমরা পারবে। যদি তোমরা ভূতের রাজ্যে ঘুরে বেড়াতে চাও তবে আসতে হবে পিবিএস হ্যালোইন উৎসবে। ৩০ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত তিন দিনব্যাপী আয়োজন করা হচ্ছে হ্যালোইন উৎসব। ভিন্নধর্মী এই আয়োজনে তোমার চোখের সামনেই ঘুরে বেড়াবে ভূত। থাকবে ভূতের গুহা। যেখানে সম্পূর্ণ অন্ধকারের মধ্যেই চলবে ভূতদের আনাগোনা। দেখা যাবে তোমার সাহসের পরীক্ষা। এছাড়া তোমার সামনেই উধাও হয়ে যাবে এসব ভূত। আর এটি করা হবে ফাইভডি মুভির মাধ্যমে।

সঙ্গে আরও রয়েছে অনেক অনেক ভূতের বই ও বিনোদনের ব্যবস্থা। আর প্রথমবারের মতো থাকছে হন্টেট হাউস। এখানে ঢুকতে দিতে হবে বাড়তি ২০০ টাকা। ভেতরে থাকবে ভূত। মূলত ভূতের ভয় দূর করতেই এই আয়োজন।

এখানে আসার সময় কিন্তু অবশ্যই তুমি ভূতের সাজে চলে আসবে। তাহলে পেয়ে যেতে পার পুরস্কার। কারণ এখানে ভূতের সাজে যারা আসবেন তাদের মধ্য থেকে সেরা পোশাকের জন্য তিনজনকে বিজয়ী ঘোষণা করা হবে। বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় সব উপহার।

পিবিএসের শান্তিনগর শাখায় হ্যালোইন উৎসব আয়োজন করা হচ্ছে। আর টিকিট সংগ্রহ করা যাবে ধানমণ্ডি, উত্তরা ও শান্তিনগর পিবিএসের শাখা থেকে। আগে এলে আগে পাবেন ভিত্তিতে টিকিট সংগ্রহ করতে পারবেন। মূল্য ৩০০ টাকা। আর মাত্র এক হাজার সৌভাগ্যবান অংশ নিতে পারবেন দেশের একমাত্র হ্যালোইন উৎসবে।
যোগাযোগ :০১৭৯০৩৩১১৩৩।

এই উৎসবের অনলাইন মিডিয়া পার্টনার বাংলানিউজ টোয়েন্টিফোর.কম।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa