ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ড্রিম ওয়েভার এবার চট্টগ্রামে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, জুন ২০, ২০১৫
ড্রিম ওয়েভার এবার চট্টগ্রামে

বিয়ের ফটোগ্রাফির পাশাপাশি সিনেগ্রাফি নিয়ে কাজ করা বাংলাদেশের একমাত্র প্রতিষ্ঠান এবার ঢাকার বাইরে তাদের ২য় আউটলেটের যাত্রা শুরু করলো চট্টগ্রামে। গত ১৫ই জুন সন্ধ্যায় ফিতা ও কেক কেটে এর যাত্রা শুরু করে।



এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রামের স্থানীয় জনপ্রিয় পত্রিকা আজাদির সম্পাদক ওয়াহিদ মালেক, ইস্ট্রান গ্রুপর ম্যনেজিং ডিরেক্টর নাসির উদ্দিন চৌধুরি, র‌্যাডিসন ব্লু চট্টগ্রামের ম্যানেজিং ডিরেক্টর বিগ্রেডিয়ার হুমায়ুন, সিক্স ইভেন্টস এর সত্তাধিকারী মানজুরুল হকসহ আরও অনেকে।

ওয়াহিদ মালেক বলেন, ‘ড্রিম ওয়েভারের সব সদস্য তরুণ, তবে তাদরে মধ্যে রয়েছে ভাল কাজ করার মতো আত্মবিশ্বাস। আমি বিশ্বাস করি তারা এই ভিন্নধর্মী ফটোগ্রাফির মাধ্যমে চট্টগ্রামের মানুষের টেস্টকেই পাল্টে দেবে। একই সাথে ওয়েডিং ফটোগ্রাফিকে নিয়ে যাবে অন্য মাত্রায়। ’

ড্রিম উইভারের সিইও এবং চিফ ফটোগ্রাফার যোবায়ের হোসেন শুভ বলেন,‘বিয়ের মতো পবিত্র এবং পারিবারিক একটি আয়োজনে একদম অচেনা একটি পরিবার যখন ড্রিম উইভারকে তাদের পরিবারের অংশ করে নেন, তাদের জীবনের সবচেয়ে সুন্দর আয়োজনটি ফ্রেমবন্দি করার সুযোগ দেন, সে অনুভূতি সত্যি অসাধারণ। ’

ঠিকানা: মদিনা টাওয়ার [লেভেল-৭], ৮০৫/এ, সিডিএ এভিনিউ, চট্টগ্রাম।

www.facebook.com/DreamWeaver.com.bd; 
www.dreamweaverbd.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।