ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

সিঙ্গাপুরে রুমা বিউটি স্যালন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুন ১৭, ২০১৫
সিঙ্গাপুরে রুমা বিউটি স্যালন

বাংলাদেশি উদ্যোক্তা নাজনীন জাহান রুমা দীর্ঘ দিন ধরে সিঙ্গাপুরের সমুদ্রতীরবর্তী শহরতলী জুরং এ সৌন্দর্যসেবা দিয়ে এসেছেন। দেশের গণ্ডি পেরিয়ে তিনি এখানেও ‍অর্জন করেছেন সবার ভালোবাসা আর আস্থা।



রুমা বিউটি স্যালন অ্যান্ড ফ্যাশন হাউস তাই শুধুমাত্র প্রবাসী বাংলাদেশিদের কাছেই নয়, স্থানীদের মাঝেও সমান পরিচিত নাম। বাংলাদেশ, পাকিস্তান ও ভারতের সর্বশেষ ফ্যাশানের সব কালেকশনই খুব সহজেই পাওয়া যায় এখানে।

সৌন্দর্যসেবার পরিধি আরও বাড়াতে এবার নতুন আঙ্গিকে আর বড় আয়োজনে ‘লিটল ইন্ডিয়া’ হিসেবে খ্যাত ব্যস্ততম সেরেঙ্গুন এলাকায় আত্মপ্রকাশ করতে যাচ্ছে রুমা বিউটি স্যালন অ্যান্ড ফ্যাশন হাউস-এর দ্বিতীয় শাখা। নতুন এ কেন্দ্রে তার নতুন সেবার মধ্যে যুক্ত হয়েছে ব্রাইডাল ফটোগ্রাফি এবং ইভেন্ট ম্যানেজমেন্ট।

২০ জুন, শনিবার, সন্ধ্যায় সিঙ্গাপুরের শ্রী বীরামাকালিয়াম্মান মন্দিরের কাছে ১২৫এ সেরাঙ্গুন রোডের ২য় তলায় সিঙ্গাপুরে বাংলাদেশি হাইকমিশনার-এর সহধর্মিনী মিসেস শেহরিন মুরশেদ জামান, রুমা বিউটি স্যালন অ্যান্ড ফ্যাশন হাউসের উদ্বোধন করবেন বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

যোগাযোগ:
রিয়াজ, ০১৭১১ ৪৭২ ৩৬৭ (বাংলাদেশ); নাজনীন জাহান রুমা, ৬৫ ৯৮ ৫৮৩ ৯৪৩ (সিঙ্গাপুর)

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।