ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

নতুন শাখায় আরও কাছে ওমেন্স ওয়ার্ল্ড

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, জুন ১৭, ২০১৫
নতুন শাখায় আরও কাছে ওমেন্স ওয়ার্ল্ড

ধীরে ধীরে রাজধানীবাসীর দোরগোড়ায় সৌন্দর্য সেবা পৌঁছে দিতে কাজ করছে সবার প্রিয় এবং আস্থার প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড।  

দীর্ঘ প্রায় আড়াই দশকের পথ চলায় একে একে দুয়ার খুলেছে ৬টি শাখার আর ১৬ জুন মঙ্গলবার বনানীর নেভি হেডকোয়ার্টারে যোগ হলো আরও একটি নতুন শাখা।



এখন থেকে এই এলাকার গ্রাহকরা আরও সহজেই পেয়ে যাবেন দেশ সেরা সৌন্দর্য সেবা।

নতুন শাখার উদ্বোধন করেন বাংলাদেশ নেভি ফ্যামিরি ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি ও নেভি লেডিস ক্লাবের চিফ-প্যাট্রন বেগম হাফিজা হাবিব। আরও উপস্থিত ছিলেন ওমেন্স ওর্য়াল্ডের কর্ণধার সৌন্দর্য বিশেষজ্ঞ কনা আলম, চেয়ারম্যান খায়রুল আলম, পরিচালক ফারনাজ আলম, ফাহাদ আলম, খ্যাতনামা মডেল, অভিনেত্রীসহ বিভিন্ন টিভি চ্যানেল  ও পত্রিকার মিডিয়া ব্যক্তিত্ব।  

এসময় ওমেন্স ওয়ার্ল্ডের কর্ণধার কনা আলম বলেন, এই এলাকার সৌন্দর্য সেচতন নারীদের দীর্ঘ দিনের চাওয়া আজ পূর্ণ হলো। আমাদের চেষ্টা রয়েছে প্রতিটি বিভাগে ওমেন্স ওয়ার্ল্ডের উন্নত সেবা পৌঁছে দিতে।

ব্রাইডাল ফেসিয়াল, হেয়ার ট্রিটমেন্ট, মেনিকিউর, পেডিকিউর ও স্পেশাল ইন্সট্যান্ট হোয়াইটেনিং সার্ভিস। এখানে আরও রয়েছে ফেসিয়াল, হেয়ার কাট, স্পা, পার্টি মেকআপ, গায়েহলুদ ও বিয়ের সাজসহ সব সেবা।

এ ছাড়া ত্বক ও চুলের নানা সমস্যা সমাধানের জন্য রয়েছে এসথেটিক ক্লিনিক। সেই সঙ্গে পাবেন ওমেন্স ওয়ার্ল্ডের তৈরি নানা প্রসাধনসামগ্রী। সব ধরনের সেবা পাবেন এর গুলশান, বনানী, উত্তরা, কাকরাইল, ধানমণ্ডি, মিরপুর ও বনানীর নেভি হেডকোয়ার্টারের নতুন শাখায় ।

উদ্বোধন উপলক্ষে ৩০ জুন পর্যন্ত যেকোনো সেবায় গ্রাহকের জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়।

যোগাযোগ:
০১৭৩৩২২৬১৫৭, ০১৭৫৫৫১৮৮৮৮

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।