ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ওয়েডিং ডায়েরি গিফট শপ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, জুন ১৫, ২০১৫
ওয়েডিং ডায়েরি গিফট শপ

ছবি তুলে আমরা সেগুলোকে ফ্রেমে বাধাই কিংবা অ্যালবামে সুন্দর করে সাজিয়ে রাখতেই জানি। কিন্তু এরও যে আছে আরো বহু মাত্রার উপস্থাপনার ধরণ, সেটা আমরা কজনই বা জানি।

নিজের কিংবা কোন প্রিয় মুখের ছবি চাইলেই ছাপিয়ে নিতে পারেন কফি মগের গায়ে।

সাথে রাখতে পারেন পরিচিত কোন কবিতার পংক্তি । এটা এমনকি এরকমও হতে পারে যে বন্ধুটি সেই মগটি দিয়ে কফি খাওয়ার আগে পর্যন্ত জানতেই পারলো না,ওটার গায়ে ওর ছবি লুকানো আছে। বলা হচ্ছে ম্যাজিক মগের কথা। যেটাতে গরম পানীয় ঢালার আগে পর্যন্ত সেটার গায়ে ছাপানো ছবিটাই দেখা যাবে না। মাত্র ১৪৯ টাকা থেকে ৪০০টাকার মধ্যে পাওয়া যাবে এই মগগুলো।

আলোকচিত্রি প্রীত রেজা বলে, অনেকদিনের একটা ইচ্ছার পূর্নরুপ পেলো আজ। খুব ইচ্ছে ছিলো ফটোগ্রাফির নানারকম পন্য এবং এর ব্যবহারের মানসম্মত রুপ নিয়ে কাজ করার। নতুন প্রযুক্তি সম্পর্কে জানছি আমরা ঠিকই কিন্তু এর যথাযথ ব্যবহার বা প্রয়োগটা কিন্তু হচ্ছে না। ওয়েডিং ডায়েরি গিফট শপ মানুষকে জানাবে  ফটোগ্রাফির নানা রকম ব্যবহার।
 
এখন আর বিভিন্ন সাইজের ছবি প্রিন্ট করে অ্যালবামে লাগানোর দরকার নেই। সরাসরি অ্যালবামের পাতায় নিজের পছন্দমত ডিজাইনে ছাপিয়ে নিতে পারেন ছবি। একটা-দুটো নয়, যেকোন সংখ্যার ছবিই সাইজ মত আটিয়ে নিতে পারেন এক পাতাতেই। অ্যালবামের কভার পেজটিতেও থাকতে পারে আপনার নিজেরই একটা ছবি।   ফটোগ্রাফির এমন সব ব্যবহারকেই হাতের নাগালে আনতে ওয়েডিং ডায়েরির এবারের নতুন আয়োজন “ওয়েডিং ডায়েরি গিফট শপ”।

বসুন্ধরা শপিং কমপ্লেক্সের ছয়-তলায় শনিবার যাত্রা শুরু হল নতুন এই উদ্যোগের। ফটোগ্রাফি নিয়ে অভিনব এই আয়োজনটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা সুমন পাটোয়ারী,সংগীত শিল্পী জয় শাহরিয়ার এবং প্রতিষ্ঠানটির কর্ণধার আলোকচিত্রী প্রীত রেজা ।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।