ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

নানদোস মাস্টার গ্রিলার্স চ্যালেঞ্জ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, জুন ১৪, ২০১৫
নানদোস মাস্টার গ্রিলার্স চ্যালেঞ্জ

নানদোস একটি সাউথ আফ্রিকান চেইন রেস্টুরেন্ট, যা বাংলাদেশে নিয়ে এসেছে এমজিএইচ গ্রুপ। সম্প্রতি নানদোস তাদের গুলশান আউটলেটে আয়োজন করল ‘মাস্টার গ্রিলার্স চ্যালেঞ্জ’।

এটা বাংলাদেশের গ্রিলার্স চ্যালেঞ্জ এর ফাইনাল রাউন্ড।

এর বিজয়ী সরাসরি যাবেন বিশ্বের সবগুলো নানদোসের গ্রিলার্সদের নিয়ে আয়োজিত প্রতিযোগিতা ‘ইন্টারন্যাশনাল গ্রিলার্স চ্যালেঞ্জ’ এ।

পুরো এক মাস ধরে নানদোস বাংলাদেশের গ্রিলাররা নিজেদেরকে আন্তর্জাতিক মানের জন্য তৈরি করেছেন। বিখ্যাত পেরি-পেরি চিকেনের আসল স্বাদ নিয়ে আসতে তারা ব্যয় করেছেন ঘণ্টার পর ঘণ্টা। এদের মধ্যে থেকেই নানদোস চারটি আউটলেট থেকে প্রাথমিকভাবে চার গ্রিলারকে বাছাই করেছে।

নানদোস বিশ্বাস করে নানদোসের সবচেয়ে বড় বিচারক তার রেস্টুরেন্টে খেতে আসা অতিথিরা। তা‌ই মূল বিচারক বিশ্ববিখ্যাত শেফ টনি খানের সঙ্গে ক্রিকেটার, গায়িকা, উপস্থাপিকাসহ বিচারক হিসেবে অংশ নেয়ার সুযোগ পান বেশ কয়েকজন খেতে আসা অতিথিও।

এই বাছাই প্রক্রিয়া শুরু হয় নানদোসের চারটি আউটলেটে। সেখান থেকে উঠে আসা চার গ্রিলারকে একটি আস্ত মুরগীর সাথে দেয়া হয় পুরো কিচেন। বানাতে হবে সেরা স্বাদের অথেনটিক পেরি-পেরি চিকেন।

বিচারকমন্ডলী সেই পেরি পেরি চিকেন খেয়ে রায় দেবেন কার বানানো পেরি-পেরি চিকেন হয়েছে অথেনটিক এবং স্বাদে সেরা। তিনি যাবেন কানাডার ভ্যানকুভের এ অনুষ্ঠিতব্য ‘ওয়ার্ল্ডস বেস্ট গ্রিলার’ প্রতিযোগিতায়। প্রতিনিধিত্ব করবেন বাংলাদেশকে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।