ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

শিশুদের জন্যও ক্যাটস আই!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জুন ১, ২০১৫
শিশুদের জন্যও ক্যাটস আই!

পোশাক শিল্পে স্টাইল স্টেটমেন্ট আর ফ্যাশন ফোরকাস্টিং সব যেন আধুনিকতার ছোঁয়া নিয়ে আসে শুধুই মেয়েদের জন্যই! সেই সময়টায় অনেকেই মনে করতেন, ছেলেদের আবার ফ্যাশন কী!

৩৪ বছর আগে ক্যাটস আই এসে বদলে দিতে শুরু করে সেই ধারণা। এ্যালিফেন্ট রোডে সর্বপ্রথম ট্যাগ ও লেবেল-এ ক্যাটস আই যুক্ত করে মেইড ইন বাংলাদেশ- বাক্যটি।



ধীরে ধীরে দেশীয় লাইফস্টাইল ব্র্যান্ড হিসেবে তরুণ তরুণীদের আস্থা করে প্রতিষ্ঠানটি। এবার ব্র্যান্ডটির ৩৫ বছরে যাত্রায় আরো একটি কো লেবেল যুক্ত করছে নাম ক্যাটস আই কিডস। মুলত পরিবারের  ছোট্ট শিশুটির ফরমাল ও ক্যাজুয়াল ফেস্টিভ আউটফিটই  প্রাধান্য পাবে নতুন এই লেবেল-এ।

এসব পাশ্চাত্য পোশাকের পাশাপাশি দেশীয় ট্রেডিশন্যাল বর্ণিল পোশাকগুলো তৈরির সময় শিশুদের ফ্যাশনের পাশাপাশি আরামের বিষয়টিও প্রাধান্য দেয়া হয়েছে।  

ক্যাটস আই এর পরিচালক রিয়াদ সিদ্দিকী বাংলানিউজকে বলেন, তরুণ তরুণীদের জন্য ক্লাসিক এবং পাশ্চাত্য পোশাকের পাশাপাশি কর্পোরেট অফিসিয়াল পোশাক তৈরিতে ক্যাটস আই কাজ করছে অগ্রগামী দেশীয় ব্র্যান্ড হিসেবে। মানসম্মত ডিজাইন আউটফিট তৈরিতে দীর্ঘ বছরগুলোর অভিজ্ঞতা শিশুদের নতুন লেবেলটি বাজারে আনতে উৎসাহ যুগিয়েছে।

ঘরে বসে পছন্দের পোশাক দেখতে পারেন অনলাইন সাইটেও: www.catseye.com.bd 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।