ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

সব হবে ঝামেলাহীন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, মে ৩১, ২০১৫
সব হবে ঝামেলাহীন

নিজের বা পরিবারের কারও বিয়ের কথা শুরু হলেই আনন্দের সঙ্গে সঙ্গে চিন্তাও মাথায় চলে আসে। যেমন কোথায় প্রোগ্রাম হবে? সবাই যে ব্যস্ত, বাড়ি বাড়ি গিয়ে আত্মীয়দের দাওয়াত দিতেই বা কে যাবে? এরপর আছে কেনাকাটার ঝামেলা? এতো গেল বিয়ে বাড়ি।

আর কর্পোরেট অফিসগুলোর বিভিন্ন ইভেন্ট করতেও আজকাল বেশ সময় দিতে হয়। একটা টিম নিয়ে কাজ করতে হয়। এতে করে স্বাভাবিক কাজ ক্ষতিগ্রস্ত হতে পারে।

আমাদের ব্যস্ততার কথা ভেবেই এসব কাজ সুন্দরভাবে করে দিতেই বেশ কিছু তরুণ উদ্যোক্তা পরিচালনা করছেন ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি। এমনই একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ড্রিমউইয়েভার।

বিযের দাওয়াত পত্র ডিউজাইন, প্রিন্ট, বিলি করা থেকে শুরু করে, উপহার কেনা, হলুদের ও বিয়ের অনুষ্ঠান আয়োজন, বাড়ি সাজানো, কমিউনিটি সেন্টার ভাড়া করা, খাবার দাবারের আয়োজন করা, অতিথি আপ্যায়ন করা, গাড়ি সাজানো, ফটো ও ভিডিও করা থেকে শুরু করে সকল দ্বায়িত্ব আপনি বিশ্বাসের সাথে ছেড়ে দিতে পারেন ড্রিমউইয়েভারের ওপর।

ড্রিমউইয়েভার ২০০৮ সাল থেকে সকল ধরনের করপোরেট ইভেন্ট ম্যানেজমেন্টর কাজ: যেমন প্রোডাক্ট উদ্বোধন,  মেলা, এজিএম, পিকনিক, রোড শো, কালচারাল প্রোগ্রাম, সেলস ও ডিলার কনফারেন্স, কনসার্ট ইত্যাদি করে আসছে।

ড্রিমউইয়েভারের ক্লাইন্ট তালিকায় আছে মার্কেট এক্সেস, মাকেট ইনোভেশন ও আইডিয়া, যমুনা ফিউচার পার্ক, নন্দন পার্ক, সারিনা হোটেল, হোটেল সি প্যালেস, ফিনলে টি, সিটি সেল, গ্রামীন ফোন, বাংলালিংক, এমজিএইচ, আইইউবি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, নর্দার্ন ইউনিভারসিটি, সিকদার মেডিক্যাল, বাংলাদেশ মেডিক্যালসহ বহু প্রতিষ্ঠান।

ড্রিমউইয়েভারের কর্ণধার হাসান মাহমুদ হিমু বাংলানিউজকে বলেন, সবার কাছে ড্রিমউইয়েভারের সেবা পৌঁছে দিতে প্রতিষ্ঠানটি আরও সাশ্রয়ী প্যাকেজ চালুর উদ্যোগ নিয়েছে।

বিস্তারিত জানতে ঘুরে আসতে পারেন ড্রিমউইয়েভারের ফেসবুক পেজ: https://www.facebook.com/dreamweaver.bd
ফোন: ০১৭৩০৮২৮৪৮৪।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।