ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

এবি ফ্যাশন মেকার-ফ্যাশন সন্ধ্যা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, মে ২১, ২০১৫
এবি ফ্যাশন মেকার-ফ্যাশন সন্ধ্যা

রাজধানীর অফিসার্স ক্লাবে  সোমবার সন্ধ্যায় অনুষ্ঠিত হলো ‘এবি ফ্যাশন মেকার’ হাউজের ১৫ বছর পূর্তি ফ্যাশন শো।

ডকুমেন্টারি দিয়ে শুরু হওয়া অনুষ্ঠান গড়ায় ফ্যাশন শো, গান, নাচ আর রাত্রি ভোজনে।

মডেল রুকসানা আলী হীরার কোরিওগ্রাফিতে শো’তে অংশ নেন দেশের স্বনামধন্য সব মডেলরা।

কিডজ পোশাকের বর্ণিল আয়োজন নিয়ে বিশেষ অংশগ্রহণ দেখা যায় ক্ষুদে মডেলদের। সর্বমোট ৮টি ফ্যাশন কিউতে তুলে ধরা হয় সামার এবং ফেস্টিভ লুক। ফেব্রিক এবং প্যাটার্ন বৈচিত্র্য সাথে ডিজাইনারদের পোশাকের সাতন্ত্রতা পুরো ক্যাটওয়াকে দিয়েছে ভিন্ন আবহ। পাশ্চত্য পোশাকের কাটিং এর সাথে দেশীয় ফিউশন তুলে ধরা হয়  শেষদিককার কিউতে।

এথনিক এবং ট্রেডিশনাল মোটিভ ছিল সালোয়ার কামিজ, টপস এবং পাঞ্জাবিতে। প্রিন্টেট সামার লুক নিয়ে বটম এবং টপস বৈচিত্র্য তুলে ধরা হয় বেশ আধুনিক আউটগোয়িং স্টাইলে।

এই কিউটিতে স্কার্ট, বটম, শার্ট এবং শর্ট কুর্তা পরে মঞ্চে আসেন মডেলরা।

ফ্যাশন শো’র পরে নৃত্য পরিবেশন করেন দেশের লিজেন্ড  নৃত্যশিল্পী লিখন এবং নাদিয়া। সর্বশেষে গানে গানে দর্শকের মন জয় করেন-কণ্ঠশিল্পী সুবীর নন্দী, আজমেরী নির্ঝর, সুমী শবনম, পুস্প এবং কুদ্দুস বয়াতী।

অনুষ্ঠানে এবি ফ্যাশন মেকারের স্বত্তাধিকারী ও ডিজাইন বিভাগের প্রধান সানাউল হক বাবুল বলেন, সবার দোয়া, মনোবল এবং কর্মদক্ষতা দিয়ে আরও দূর এগিয়ে  যেতে চাই।

বর্তমানে সারাদেশের স্বনামধন্য শতাধিক আউটলেটসহ দেশের বাইরে ইউকে এখন এবি ফ্যাশনের প্রধানতম পোশাকের বাজার। মুলত দেশীয় ঐতিহ্যকে ধরে রেখে পোশাকে আধুনিকতা ফুটিয়ে তুলতে কাজ করছে এবি ফ্যাশন, এবি স্টিচ পাঞ্জাবিওয়ালা এবং এবি কিডজ। ১৫ বছর ধরে সবাইকে আমাদের সঙ্গে থাকার জন্য অনেক ধন্যবাদ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।