bangla news

কেটের বিয়ের পোশাক শোভা পাচ্ছে ইংল্যান্ডের বিপণীগুলোতে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৫-০৩ ৬:৫২:২১ এএম

ব্রিটিশ রাজ পরিবারের ভবিষ্যৎ উত্তরাধিকারী প্রিন্স উইলিয়াম আর কেট মিডলটনের বিয়ে উপলক্ষে বিশ্ববাসী অধীর আগ্রহে অপেক্ষা করেছে। সেই অপেক্ষার সমাপ্তি ঘটে গত ২৯ এপ্রিল শুভ পরিণয়ের মাধ্যমে। স্যাটেলাইটের সুবাদে জাঁকজমকপূর্ণ রাজকীয় বিয়ে দেখার সুযোগ পায় বিশ্বের শত কোটি মানুষ।

ব্রিটিশ রাজ পরিবারের ভবিষ্যৎ উত্তরাধিকারী প্রিন্স উইলিয়াম আর কেট মিডলটনের বিয়ে উপলক্ষে বিশ্ববাসী অধীর আগ্রহে অপেক্ষা করেছে। সেই অপেক্ষার সমাপ্তি ঘটে গত ২৯ এপ্রিল শুভ পরিণয়ের মাধ্যমে। স্যাটেলাইটের সুবাদে জাঁকজমকপূর্ণ রাজকীয় বিয়ে দেখার সুযোগ পায় বিশ্বের শত কোটি মানুষ। সবার চোখ ধাঁধিয়ে দৃষ্টিনন্দন শুভ্র গাউনে বাবার হাত ধরে বিয়ের বেদীতে হাজির হলেন কেট।

এরই মধ্যে জনপ্রিয় হয়ে ওঠা কেট মিডলটনের বিয়ের পোশাকটি জায়গা করে নিয়েছে ইংল্যান্ডের বিপণী বিতানগুলোতে। বিয়ের আগে কেটের পোশাক কেমন হবে, কেট এবং ডিজাইনাররা ছাড়া কেউ জানতেন না। এই গোপনীয়তার কারণ সম্পর্কে কেটের ঘনিষ্ঠজনরা জানান, কেটের ইচ্ছা ছিল অপরূপ এই বিয়ের পোশাকটি দেখে স্বামী উইলিয়াম যেন মুগ্ধ হয়ে যান।

প্রায় আড়াই লাখ পাউন্ড মূল্যের অনন্য এই পোশাকটির ডিজাইন করেছেন ব্রিটেনের বিখ্যাত ম্যাককুইন ফ্যাশন হাউসের ক্রিয়েটিভ ডিজাইনার সারাহ বার্টন। রেশমের তৈরি পোশাকটির পেছনের ঝুলটি ছিল ৯ ফুট লম্বা। মাথার ঘোমটা এবং জামার হাতা আর গলার কাছে ছিল বিভিন্ন ফুলেল কাজ। খোলা চুলে মাথায় পরেছিলেন আইভরির ওপর হীরে বসানো তাজ। সব মিলিয়ে কেটের চেহারায় ফুটে ওঠে ব্রিটিশ হবু রানীর ছবি।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, মে ০৩, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2011-05-03 06:52:21