ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ল’রিয়েল ফাইনালিস্ট ফারনাজ আলম

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৫
ল’রিয়েল ফাইনালিস্ট ফারনাজ আলম

প্রথমবারের মতো বিশ্বের অন্যতম জনপ্রিয় কসমেটিক্স ব্র্যান্ড ল’রিয়েল-এর দি ব্রাশ কন্টেস্ট-এ মালয়েশিয়া রিজনের ফাইনালিস্ট হওয়ার সম্মান অর্জন করলেন বাংলাদেশের মেকআপ এক্সপার্ট ফারনাজ আলম।  

সম্প্রতি ল’রিয়েল মেকআপ আর্টিস্টদের নিয়ে আয়োজন করে দি ব্রাশ কন্টেস্ট।

প্রতিযোগিতায় বিশ্বের সব দেশকে ভাগ করা হয় ১১টি অঞ্চলে। দি ব্রাশ কনটেস্টে বাংলাদেশের একমাত্র প্রতিযোগী ছিলেন ওমেন্স ওয়ার্ল্ডের পরিচালক ফারনাজ আলম। প্রথম পর্বে ১০ হাজারের বেশি প্রতিদ্বন্দ্বীকে পেছনে ফেলে ৫০ জনের মধ্যে নির্বাচিত হন তিনি। এরপর শুরু হয় দ্বিতীয় পর্বে দর্শকদের ভোট। নির্বাচিত ১০ জনের মধ্যে দর্শকদের সর্বোচ্চ ভোট পেয়ে প্রথম হন ফারনাজ।

পরবর্তীতে ল’রিয়েলের দি ব্রাশ কনটেস্টে রাউন্ড বুটক্যাম্প অনুষ্ঠীত হয় মালয়েশিয়ায় এবং সেখানেও নির্বাচিত ৫ জনের মাঝে বিজয়ী তিনি।   পরিশ্রম, মেধা আর সবার ভালোবাসায় দক্ষতার সাথে প্রতিটি ধাপ পেরিয়ে তিনি সফলতার দেখা পেয়েছেন।
 
গত ১৩ এপ্রিল মালয়েশিয়ার কুয়ালালামপুরে মেরিডিয়ান হোটেলে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে তার হাতে সার্টিফিকেট তুলে দেন ল’রিয়েলের কাস্টোমার প্রডাক্ট ডিভিশনের জেনারেল ম্যানেজার দ্যারেন হো। এসময় অন্যদের সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ল’রিয়েলের মার্কেটিং ডিরেক্টর গোসাকি, ওয়াটসনের ম্যানেজিং ডিরেক্টর কাভিন্দর ব্রিং, ভোগ ম্যাগাজিনের প্রতিনিধি এমা চং জনসন।

২০১৫ সালের ডিসেম্বর পর্যন্ত আন্তর্জাতিক জনপ্রিয় কসমেটিক্স ল’রিয়েল-এর ইন্টারন্যাশনাল মেকআপ ডিজাইনার হিসেবে চুক্তিবদ্ধ হন ফারনাজ। এরপর ল’রিয়েল-এর এক্সট্রাওডিনায়ার লিপ গ্লস ও হাইড্রা ফ্রেশ স্কিন কেয়ার কিট নামে দুটি সৌন্দর্য পণ্য বাজারে উন্মুক্ত করেন ফারনাজ তিনি।
 
একজন বাংলাদেশি হিসেবে দেশের জন্য এই সম্মান বয়ে আনতে পেরেছেন এতেই খুশি উল্লেখ করে ফারনাজ বলেন, দেশের গণ্ডি ছাড়িয়ে আন্তর্জাতিক পরিমণ্ডলে নিজের দেশের প্রতিনিধিত্ব করার যে আনন্দ তা আর কিছুতেই নেই। তিনি সামনে চলার পথে সবার সহযোগিতা ও অনুপ্রেরণা কামনা করেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।