ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ধানমন্ডিতে ইয়েলো’র সর্ববৃহৎ শো-রুম উদ্বোধন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৫
ধানমন্ডিতে ইয়েলো’র সর্ববৃহৎ শো-রুম উদ্বোধন

ঢাকা: দেশীয় লাইফস্টাইল ও ফ্যাশন ব্র্যান্ড ইয়েলো ধানমন্ডির ২ নং রোডে সর্ববৃহৎ শো-রুম উদ্বোধন করেছে। ২৫ হাজার বর্গফুটের এই শো-রুমটিতে রয়েছে ফ্যাশন এবং লাইফস্টাইলের এক নান্দনিক উপস্থাপনা।



সম্প্রতি ইয়েলো ফ্ল্যাগশিপ স্টোরটির উদ্বোধন করেন ইয়েলো’র চেয়ারম্যান সোহেল রহমান, সিইও এবং গ্রুপ ডিরেক্টর সায়িদ নাভেদ হোসেন এবং ইয়েলো’র এক্সিকিউটিভ ডিরেক্টর বিশ্বজিত রায় ও শাহরিয়ার বার্নি।

এছাড়াও অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব, কর্পোরেট ব্যক্তিত্ব এবং দেশের সংস্কৃতি অঙ্গনের তারকারা। উদ্বোধন উপলক্ষে এক নান্দনিক আতশবাজির আয়োজন করা হয়।

ইয়েলো ফ্ল্যাগশিপ স্টোরের এই উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য নানা আয়োজন করা হয়। এর মধ্যে উল্লেখযোগ্য পহেলা বৈশাখ ডিজাইনার কনটেস্ট। এছাড়াও উদ্বোধনের এই দিনে গ্রাহকদের জন্য একটি সেলফি কনটেস্ট করা হয় এবং বিজয়ীরা নগদ ১০ হাজার, ৫ হাজার এবং ২হাজার ৫‘শ টাকার শপিং ভাউচার জিতে নেন।

উদ্বোধন উপলক্ষে সবচাইতে আকর্ষণীয় কনজিউমার এঙ্গেজমেন্ট হচ্ছে “বি এ ইয়েলো টাইগার”, যেখানে গ্রাহকরা ৫হাজার টাকা পণ্য ক্রয় করলে আসন্ন বাংলাদেশ পাকিস্তান ক্রিকেট ম্যাচের ৪’শ টি হসপিটালিটি বক্সের ভিভিআইপি টিকেট জিতে নিতে পারবে। এই কার্যক্রমটি এপ্রিল ১৬, ২০১৫ পর্যন্ত চলবে।

ফ্যাশন সচেতন গ্রাহকরা এই শো-রুমটিতে পাবেন ছেলেদের ফরমাল এবং ওয়েস্টার্ন ওয়্যার, মেয়েদের ফরমাল এবং ওয়েস্টার্ন ওয়্যার, ফিমেল এথনিক ওয়্যার, ছেলেদের এবং মেয়েদের ডেনিম, বাচ্চাদের পোশাক, কস্টিউম জুয়েলারি থেকে শুরু করে ব্যাগ, বেল্ট, ওয়ালেটসহ ফ্যাশন এ্যাকসেসরিজ-এর এক বিশাল কালেকশন। ছেলেদের জন্য সিগনেচার পাঞ্জাবি ও মেয়েদের জন্য উপমহাদেশের এক্সক্লুসিভ লন কালেকশন।
ইয়েলো ডিজাইন সেন্টারে স্পেন, ভারত, পাকিস্তান এবং বাংলাদেশের ডিজাইনাররা কাজ করেন। এই শোরুমটি-তে এছাড়াও বিশ্বের সেরা সব ব্র্যান্ডের পারফিউম পাওয়া যাবে। বাড়তি হিসেবে এই শো-রুমে আরও পাওয়া যাবে আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার সত্য পল এর ডিজাইনকৃত পোশাক এবং বিখ্যাত ট্রায়াম্ফ ব্র্যান্ডের অন্তর্বাসও পাওয়া যাবে।

ইয়েলো ২০০৪ সালে বেক্সিমকো গ্রুপ টেক্সটাইল এবং এ্যাপারেল ডিভিশনের সাবসিডিয়ারি কোম্পানি হিসেবে তার যাত্রা শুরু করে। বর্তমানে ঢাকায় ইয়েলো’র ১০টি এবং চট্টগ্রামে ১টি আউটলেট রয়েছে। বিস্তারিত জানতে ভিজিট করুন
www.facebook.com/YellowClothing  এবং  www.yellowclothing.net

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৫
এনএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।