ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

স্বপ্নে মিলবে টমি মিয়ার ইফতার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৫
স্বপ্নে মিলবে টমি মিয়ার ইফতার

বাংলাদেশের সবচেয়ে বড় রিটেইল চেইন স্বপ্ন, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন শেফ টমি মিয়ার সহযোগিতায় রমজান ক্যাম্পেইন শুরু করছে।

স্বপ্ন এর গুলশান-১ এর আউটলেটে বিশ্বখ্যাত এই শেফ এর সাথে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে (মার্চ ২৪, ২০১৫) এসিআই লজিস্টিক্স এর এক্সিকিউটিভ ডিরেক্টর সাব্বির হাসান নাসির এই ঘোষণা  দেন।



পুরো রমজান মাস জুড়ে স্বপ্ন এর বিভিন্ন আউটলেটে টমি মিয়া হস্পিটালিটি ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের তৈরি ইফতার সামগ্রী কেনার সুযোগ পাবেন গ্রাহকরা। টমি মিয়া জানান, প্রতিটি আউটলেট থেকে প্রতিদিন আমরা প্রায় ৮০০ টি করে ইফতার পরিবেশন করার আশা করছি।

সমাজের সবার সাথে রমজানের আনন্দ উদযাপন করবে স্বপ্ন আর ইফতার পরিবেশনার মাধ্যমে তা করতে পেরে আমরা আনন্দিত,” বলেন এসিআই লজিস্টিক্স এর এক্সিকিউটিভ ডিরেক্টর সাব্বির হাসান নাসির।

তিনি আরো জানান, আমাদের এই উদ্যোগটির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বিখ্যাত শেফ টমি মিয়া। আর আমরা আশা করছি যে দেশজুড়ে আমাদের আউটলেটগুলোতে এরকম উদ্যোগ আমরা প্রতিবছর আয়োজন করতে পারবো বলে আশা করছি।

গুলশান-১ এর স্বপ্ন আউটলেটে আয়োজিত এই অনুষ্ঠানে আগত অতিথিদের জন্য আসন্ন ইফতার সমাহারের বেশ কিছু খাবার প্র¯‘ত করে পরিবেশন করেন টমি মিয়া এবং টমি মিয়া হস্পিটালিটি ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের শিক্ষার্থীরা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।