ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ভালোবাসার উপহার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৫
ভালোবাসার উপহার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাঠক বন্ধুদের জন্য প্রতিবছরের মতো এবারও দেশের সবচেয়ে পাঠকপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম বাংলানিউজ ও দেশের অন্যতম  ডায়মন্ড এন্ড গোল্ড ব্র্যান্ড শপ আল হাসান ডায়মন্ড গ্যালারি যৌথভাবে আয়োজন করে মাই ভ্যালেন্টাইন শীর্ষক কাপল ফটো কনটেস্ট।

আগুন ঝরা ফাগুনের প্রথম দিনে বাংলানিউজের অফিসের  কনফারেন্স রুমে মাই ভ্যালেন্টাইন শীর্ষক ফটো কনটেস্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।



পুরস্কার পেয়েছেন সানি সরকার, মৌমীতা আসাদ, মনি হক, নায়লা খান, মায়েশা আরেফিন, শাহীন আফরোজ, রফিকুল ইসলাম ও জাহানারা বেগম, রুমানা আমিন, পারভেজ ও মাহমুদ ।

আল হাসান ডায়মন্ড গ্যালারির সৌজন্যে বিশেষ পুরস্কার হীরার গহনা, ওমেন্স ওয়ার্ল্ডের সৌজন্যে গিফট ভাউচার, কক্সবাজারে হোটেল সিগালে প্রিয়জনসহ দুই রাত, তিন দিন থাকার সুবর্ণ সুযোগ। এছাড়াও পরিবারের সবার সঙ্গে বিনোদন কেন্দ্র নন্দনে প্রবেশ ও সব রাইড উপভোগের জন্য নন্দনের টিকিট উপহার দেওয়া হয়।

বিজয়ীদের হাতে উপহার তুলে দেন বাংলানিউজের হেড অব নিউজ মাহমুদ মেনন, লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম, নন্দন পার্কের হেড ‍অব মার্কেটিং যুবায়েদ আল হাফিজ ও ওমেন্স ওয়ার্ল্ডের হেড ‍অব মিডিয়া তরুণ বসাক।

‌উপহার পেয়ে মায়েশা আরেফিন ও মুনজুরুল করিম দম্পতি আয়োজকদের বিশেষ ধন্যবাদ জানিয়ে বলেন, এটা আসলে আমাদের কাছে স্বপ্নের মতো। ভালোবাসা দিবসে নিজেদের ভালোবাসা এভাবে আবার সেলিব্রেট করার সুযোগ পাবো, কখনো ভাবিনি।
ছবি পাঠিয়ে পুরস্কার জয়ী ষাটোর্ধ রফিকুল ইসলাম ও জাহানারা বেগম দম্পতি এই পাওয়াকে জীবনের অন্যতম উপহার হিসেবে উল্লেখ করেন।

বাংলানিউজের হেড অব নিউজ মাহমুদ মেনন সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের অংশগ্রহণ আমাদের এই আয়োজনকে সমৃদ্ধ করেছে।
এই সংক্রান্ত কোনো তথ্যের জন্য যোগাযোগ: ০১৯৩৭১৯৯৩৭৬

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।