bangla news

বৈশাখে চার ফ্যাশন হাউস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-১২ ৮:১০:৩৭ এএম

ফাল্গুনের আমেজ শেষ হতেই বাঙালির দরজায় কড়া নাড়ে বৈশাখ। গাছে গাছে আমের মুকুল ও মাঠ ভরা ধানে অন্যরকম হয়ে ওঠে প্রকৃতি। বৈশাখ বাঙালির উৎসব। এ উৎসবকে ঘিরে থাকে নানা আয়োজন। আর ফ্যাশন হাউসগুলো এতে থাকে একধাপ এগিয়ে। এখানে থাকল কিছু ফ্যাশন হাউসের বৈশাখী আয়োজনের খোঁজখবর।

ফাল্গুনের আমেজ শেষ হতেই বাঙালির দরজায় কড়া নাড়ে বৈশাখ। গাছে গাছে আমের মুকুল ও মাঠ ভরা ধানে অন্যরকম হয়ে ওঠে প্রকৃতি। বৈশাখ বাঙালির উৎসব। এ উৎসবকে ঘিরে থাকে নানা আয়োজন। আর ফ্যাশন হাউসগুলো এতে থাকে একধাপ এগিয়ে। এখানে থাকল কিছু ফ্যাশন হাউসের বৈশাখী আয়োজনের খোঁজখবর।

বৈশাখের আয়োজন ‘বালুচর’

ফ্যাশন হাউস ‘বালুচর’ বৈশাখ উপলক্ষে নিয়ে এসেছে বেশ কিছু ঋতুভিত্তিক পোশাক। মোটিফ হিসেবে প্রকৃতি এবং নীল-সবুজের প্রাধান্য দেওয়া হয়েছে।

পোশাক হিসেবে রয়েছে মেয়েদের টপস, ওড়না, সালোয়ার-কামিজ, লেডিস ফতুয়া ও শাড়ি। ছেলেদের জন্য রয়েছে শার্ট, টি-শার্ট, পলো টি-শার্ট, ফতুয়া, পাঞ্জাবি ও শর্ট পাঞ্জাবি। প্রতিটি পোশাকের কাটিংয়ে আনা হয়েছে ভিন্নতা। পোশাকে রয়েছে দেশীয় ও ওয়েস্টার্ন লুক।

ঠিকানা : ৮১ আজিজ সুপার মার্কেট, তৃতীয় তলা এবং গ্রান্ড প্লাজা, লেভেল-২, ২২৭, দোকান-২১৫, বড় মগবাজার, ওয়ারলেস গেট, ঢাকা। মোবাইল : ০১৭১৬৫৫৬২৭১

‘কারখানা’র নান্দনিক পোশাক

ফ্যাশন হাউস ‘কারখানা’ বৈশাখী আয়োজনে নিয়ে এসেছে নান্দনিক পোশাক। ‘কারখানা’ বিভিন্ন দিবস উপলক্ষে নানা রকম পোশাক নিয়ে তার গ্রাহকের সামনে হাজির হয়। ফ্যাশনের ক্ষেত্রে ‘কারখানা’ তারুণ্যের কথা মাথায় রেখে সুতি কটন ও গ্যাবাডিং কাপড়কে প্রোধান্য দিয়ে থাকে। এসব পোশাকের ডিজাইন করে থাকেন আল আমিন ও মাসুদ রানা।

তাদের ডিজাইনকৃত পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট, পলো টি-শার্ট, শার্ট, হাফ হাতা শার্ট, ফুল হাতা শার্ট ইত্যাদি। খুচরা ও পাইকারি বিক্রি করা হয়।

ঠিকানা : ৭৭ আজিজ সুপার মার্কেট, দোতলা। মোবাইল : ০১৭১১১৫৯৮৬৩

‘ব্যাঙ’-এর রকমারি আয়োজন

ফ্যাশন হাউস ‘ব্যাঙ’ প্রতিটি উৎসবে রকমারি আয়োজন করে থাকে। বৈশাখেও ব্যাঙ সেজেছে ভিন্ন রঙে। তাদের রয়েছে তরুণদের পছন্দের সব রকমের পোশাক। এর মধ্যে আছে শার্ট, টি শার্ট, পলো টি- শার্ট, ফতুয়া, পাঞ্জাবি, শর্ট পাঞ্জাবি ইত্যাদি।

ব্যাঙ-এ এখন চলছে  বিশেষ ছাড়। আপনার পছন্দের পোশাকটি সংগ্রহ করতে যোগাযোগ করুন। ঢাকা শো রুম : বসুন্ধরা সিটি, মেট্রো শপিং মল, এলিফেন্ট রোড, রাইফেল স্কোয়ার, হাটখোলা (টিকাটুলী-২) ও আজিজ সুপার মার্কেট। সিলেট শাখা : বারুদখানা পয়েন্ট, জিন্দা বাজার, কুমারপাড়া

‘সুইসুতা’  মেতেছে বাহারি রঙে

বৈশাখের উৎসবকে রাঙিয়ে দিতে ‘সুইসুতা’ পোশাকে  নিয়ে এসেছে বাংলার ঐতিহ্য, সংস্কৃতি, রূপ ও রঙ। এবারের বৈশাখকে সামনে রেখে এই ফ্যাশন হাউস এনেছে বৈশাখী রঙ ও ডিজাইনে ছেলেদের টি-শার্ট, ফতুয়া, শর্ট পাঞ্জাবি, মেয়েদের ফতুয়া, শর্ট  কামিজসহ বিভিন্ন পোশাক।

দেশীয় ঐতিহ্যের ধারক ‘সুইসুতা’র কর্ণধার অর্ক রহমান সুমন বলেন, আমরা বরাবরই বাঙালিয়ানায় বিশ্বাসী। এরই ধারাবাহিকতায় এবারের বৈশাখী উৎসব নিয়ে বেশ কিছু এক্সপেরিমেন্ট করেছি। পোশাকগুলো সবার ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।

ঠিকানা : ৩৪ আজিজ সুপার মার্কেট, দোতলা, শাহবাগ, ঢাকা এবং হাজী সুলতান উদ্দিন কমপ্লেক্স, বাজীর মোড়, নরসিংদী।
ফোন : ০১৯১৩৭৪৪৪৫০, ০১৯১৫২২৪৮৮২, ০১৯১২৬০১০৪১

বাংলাদেশ স্থানীয় সময় ১৭৫৫, এপ্রিল ১২, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2011-04-12 08:10:37