ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

লাইফস্টাইল

ফুডপান্ডার ফ্রি ডেলিভারি সেবা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৫
ফুডপান্ডার ফ্রি ডেলিভারি সেবা

নতুন বছর উপলক্ষে ভোজনরসিকদের কোনো বাড়তি ফি ছাড়াই খাবার সরবরাহ করছে জনপ্রিয় ই-কমার্স প্রতিষ্ঠান ফুডপান্ডা। ঢাকা, চট্টগ্রাম এবং সিলেটের ২ শতাধিক এক্সক্লুসিভ রেস্তোরা থেকে এই সেবা পাওয়া যাচ্ছে।



ফুডপান্ডার বিপণন কর্মকর্তা সাকেরিনা খালেদ বাংলানিউজকে জানান, পুরো জানুয়ারি মাস জুড়েই ফুডপান্ডার এই অফার চলবে। ফুডপান্ডার ওয়েবসাইট বা অ্যাপস থেকে অর্ডার দেওয়ার সময় এক্সক্লুসিভ রেস্তোরা নির্বাচন করতে হবে।

উল্লেখযোগ্য এক্সক্লুসিভ রেস্তোরাগুলোর মধ্যে রয়েছে ঢাকার লাইভ কিচেন, কেনি রগারস রোস্টারস, চট্টগ্রামের বারকোর্ড ক্যাফে, বার্গারো, ক্যাফে বিস্ট্রো। তবে সিলেটে ফুডপান্ডার সঙ্গে জড়িত সব রেস্তোরা থেকে এসুবিধা পাওয়া যাবে।

বর্তমানে ওয়েবসাইট ও মোবাইল অ্যাপসের মাধ্যমে ইন্টারনেট ব্যবহারকারী যে কেউ ফুডপান্ডার মাধ্যমে খাবার অর্ডার দিয়ে সংগ্রহ করার সুযোগ পাচ্ছেন। অর্ডার দেয়ার নিয়মকানুনসহ ফুডপান্ডা নিয়ে বিস্তারিত জানা যাবে প্রতিষ্ঠানটির ওয়েব সাইটে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa