ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

লাইফস্টাইল

পরীর সাথে থার্টি ফার্স্ট‍

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৪
পরীর সাথে থার্টি ফার্স্ট‍

থার্টি ফার্স্ট নাইট নিয়ে বিশ্বজুড়ে আনন্দ-উচ্ছ্বাসের শেষ নেই। আজকাল আমরাও পিছিয়ে নেই ইংরেজি নতুন বছরকে স্বাগত জানাতে।

তাই তো রাজধানীসহ সারাদেশেই চলছে প্রস্তুতি।

আর নতুন বছরকে স্বাগত জানানোর জন্য বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ট্রেন্ড হলো ডিজে পার্টি।

২০১৫ সালকে স্বাগত জানাতে রাজধানীর সবগুলো নামিদামি হোটেলের ডিজে আয়োজনে থাকবেন পরী। পুরো নাম নাঈম হোসেন পরী কিš‘ দেশ-বিদেশে ডিজে পরী হিসেবেই প্রশংসা কুড়িয়েছেন এই শিল্পী।

ডিজে পরিচালনার পাশাপাশি রাজধানীর সিটি কলেজে মার্কেটিংয়ের দ্বিতীয় বর্ষের মেধাবী শিক্ষার্থী পরী। সম্প্রতি ম্যারিকো-ইউনিলিভারের আয়োজনে থাইল্যান্ডেও ডিজে পরিচালনা করেছেন। এছাড়া বিভিন্ন প্রোগ্রামে একাধিকবার সিঙ্গাপুর, নেপালসহ বিভিন্ন দেশ মাতিয়েছে সময়ের প্রতিভাবান এই ডিজে। দেশেও রাজধানীসহ ঢাকার বাইরের বিভিন্ন শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন পরী।

সময়ের এই ব্যস্ত তারকা ডিজে নাঈমা হোসেন পরী বাংলানিউজকে বলেন, এবার থার্টি ফাস্ট নাইটে রাজধানীর প্রায় এগারোটি প্রোগ্রামে ডিজে পরিচালনা করছি। র‌্যাডিসন, রিজেন্সি, অন্তর শোবিজ, উত্তরা ক্লাব, ক্যাডেট কলেজসহ আরো বেশকিছু স্পটে একঘণ্টা করে ডিজে পরিচালনায় থাকবো। নববর্ষ উদযাপনের পরপরই ৩ জানুয়ারি ভারতে একটি বড় ইভেন্টের কাজে অংশ নেব।

তিনি বলেন, ছোটবেলা থেকেই গান শুনতে এবং গাইতে পছন্দ করতাম। এভাবেই একটা সময় মিউজিকের সাথে জড়িয়ে যাই। বাকিটা জীবন গানের সাথেই থাকতে চাই। দর্শক শ্রোতাদের সুন্দর সুন্দর মিউজিক ট্র্যাক উপহার দিয়ে যেতে চাই।

থার্টি ফার্স্ট নাইটে আনন্দ-উচ্ছ্বাসে মেতে উঠতে আপনিও যেকোনো পার্টিতে যোগ দিতে পারেন পরীর সঙ্গে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa