ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ফুডপান্ডার ৫ মিলিয়ন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৪
ফুডপান্ডার ৫ মিলিয়ন ছবি: সংগৃহীত

বর্তমানে পৃথিবীর ৫টি মহাদেশে আইওএস, অ্যান্ড্রোয়েড ও উইন্ডোজ ফোনের মাধ্যমে ফুডপান্ডার অ্যাপ ফ্রি ডাউনলোড ও ব্যবহার করা যাচ্ছে। আর এই সুবিধা নিয়ে ৫ মিলিয়ন অ্যাপ ডাউনলোডের রেকর্ড করল ফুডপান্ডা।



২০১৩ সালে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ফুডপান্ডা অ্যাপ। পৃথিবীর সর্বোচ্চ মোবাইল ব্যবহারকারী দেশ সৌদি আরব, রাশিয়া ও ব্রাজিলে ৬০ শতাংশ লোক ফুডপান্ডার অ্যাপ ব্যবহার করছেন। অ্যান্ড্রোয়েড ডিভাইসের মাধ্যমে ফুডপান্ডার অ্যাপ সবচেয়ে বেশি ডাউনলোড করা হয়।

ফুডপান্ডার সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রালফ এনজেল বলেন, খাবার অর্ডার দেওয়ার ভবিষ্যৎ মাধ্যম হল মোবাইল। মোবাইলের মাধ্যমে গ্রাহকদের দ্রুত সেবাদানের মধ্য দিয়ে আমরা সামনে আরো এগিয়ে যেতে চাই।

কম্পিউটারের চেয়ে মোবাইলের মাধ্যমে ফুডপান্ডায় খাবার অর্ডার দেওয়া সহজ। ফুডপান্ডার সকল অফার এই অ্যাপের মধ্যে সংযুক্ত রয়েছে। ফলে গ্রাহকরা এই অ্যাপের মাধ্যমে খুব সহজে তাদের পছন্দমত খাবার অর্ডার দিতে পারছেন।

বাংলাদেশে ঢাকায় ও চট্টগ্রামে সেবা দিচ্ছে ফুডপান্ডা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad