ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

মি এন্ড মম ফটো কনটেস্ট

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৪
মি এন্ড মম ফটো কনটেস্ট

দেশের অন্যতম  ডায়মন্ড এন্ড গোল্ড হাউস আল হাসান ডায়মন্ড গ্যালারি ফেসবুক ফ্যান পেজে মি এন্ড মাই মম ফটো কনটেস্টের আয়োজন করে। সম্প্রতি প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

প্রতিষ্ঠানটির গুলশান-১ নিজস্ব শোরুমে আয়োজিত অনুষ্ঠানে পুরস্কার তুলে দেন আল হাসান ডায়মন্ড গ্যালারির  ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ খায়রুল হাসান।

ফেসবুকে প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরস্কার পেয়ে দারুণ খুশি মোনালিসা কামাল। তিনি বাংলানিউজকে বলেন, এধরনের আয়োজন সব সময়ই আমাদের জন্য অনেক বেশি আনন্দের। কারণ মাকে নিয়ে উদ্যাপন করার মতো এতো সুন্দর একটি উদ্যোগ প্রতিটি সন্তান এবং মায়ের মধ্যে সম্পর্ক আরও গভীর করবে।

এসময় আল হাসান ডায়মন্ড গ্যালারির  ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ খায়রুল হাসান বলেন, দীর্ঘ ৪০ বছর ধরে আমাদের প্রতিষ্ঠান মানসম্মত ও রুচিশীল গহনা তৈরি করে ক্রেতার সন্তুষ্টি অর্জন করেছে। সব সময় সঙ্গে থেকে ফ্যানপেজের বন্ধুরা তাদের মতামত জানিয়ে আমাদের কাজকে আরও এগিয়ে নিতে সাহায্য করছে। এই ছোট্ট আয়োজনের মাধ্যমে তাদের সম্মান জানাতে পেরে আমরাও সম্মানীত বোধ করছি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।