ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

অনন্যার সম্মাননা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৪
অনন্যার সম্মাননা ছবি সৌজন্যে: এহসান মাহমুদ

কৃষি, শিল্প, বাণিজ্য, অর্থনীতি, অভিনয়, সঙ্গীত, খেলাধুলা, শিক্ষা, চিকিৎসা, মুক্তিযুদ্ধ, সমাজকল্যাণ ও উন্নয়নমুখী কাজ, আইন ও মানবাধিকার উদ্যোক্তা, রাজনীতি, সাংবাদিকতা প্রভৃতি অঙ্গনে বিশেষ অবদান রাখার জন্য নারীদেরকে পাক্ষিক অনন্যা গত ২০ বছর ধরে সম্মাননা প্রদান করে আসছে।

তারই ধারাবাহিকতায়  বুধবার (২৭ আগষ্ট-২০১৪) ২০১৩ সালের আলোচিত নারীদের হাতে পুরষ্কার ও সম্মাননা তুলে দেয়া হয় রাজধানীর রূপসী বাংলা হোটেলে।



অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন পাক্ষিক অনন্যার সম্পাদক তাসমিমা হোসেন।

এবারের পদকপ্রাপ্তরা হলেন, প্রথম নারী স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, বাংলাদেশের প্রথম মহিলা ডেপুটি গবর্নর নাজনীন সুলতানা, উদ্যোক্তা ই-কমার্স সাদেকা হাসান সেঁজুতি, কৃষিজীবী ও কৃষি উদ্যোক্তা মাচিং নু মারমা, আলোকচিত্রী তসলিমা আখ্তার, সাংবাদিক রোজিনা ইসলাম, বাংলাদেশের প্রথম নারী প্যারাট্রুপার ক্যাপ্টেন জান্নাতুল ফেরদৌস, শিক্ষায় মেয়মুনা আহমেদ ও শিল্পকলায় শিল্পী তৈয়বা বেগম লিপি।

এসময় অন্যদের সঙ্গে উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি ও বিশ্বখ্যাত বাংলাদেশি ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।