bangla news

পপসম্রাটের শেষ অ্যালবাম ‘গুরু তোমায় সালাম’

9 |
আপডেট: ২০১১-০৮-১১ ১০:১৯:১৪ এএম

শিগগিরই প্রকাশ পেতে যাচ্ছে পপগুরু আজম খানের গানের শেষ অডিও অ্যালবাম ‘গুরু তোমায় সালাম’  । আসছে ঈদ উপলক্ষে অ্যালবামটি প্রকাশ করছে ইমপ্রেস অডিও ভিশন লিমিটেড। বাংলালিংকের গ্রাহকেরা ৫৮৫৮ নম্বরে ডায়াল করে গানগুলো এরই মধ্যে শুনতে পারছেন। এই সুযোগ থাকছে আগামী ১০ দিন। 

শিগগিরই প্রকাশ পেতে যাচ্ছে পপগুরু আজম খানের গানের শেষ অডিও অ্যালবাম ‘গুরু তোমায় সালাম’  । আসছে ঈদ উপলক্ষে অ্যালবামটি প্রকাশ করছে ইমপ্রেস অডিও ভিশন লিমিটেড। বাংলালিংকের গ্রাহকেরা ৫৮৫৮ নম্বরে ডায়াল করে গানগুলো এরই মধ্যে শুনতে পারছেন। এই সুযোগ থাকবছ আগামী ১০ দিন। অ্যালবামটির বিভিন্ন গানের কথা লিখেছেন আবুল খায়ের এবং সঙ্গীত পরিচালনা করেছেন মনি জামান।

বাংলালিংক নিবেদিত এই অ্যালবামের প্রকাশ উপলক্ষে  ১১ আগষ্ট বিকেলে তেজগাঁওস্থ চ্যানেল আই ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিলো। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বাংলালিংক এর হেড অব অপারেশন পিআর এন্ড কমিউনিকেশন রাশেদ হাসান ও পিআর এন্ড কমিউনিকেশন ম্যানেজার শেজাত সারোয়ার হোসেন, আজম খানের কন্যা ইমা খান, গণসঙ্গীতশিল্পী ফকির আলমগীর, ফেরদৌস ওয়াহিদ, শারমিন লাকি ও প্রাক্তন ক্রিকেটার রকিবুল হাসান, ‘গুরু তোমায় সালাম’ অ্যালবামের কথা ও সুরকার আবুল খায়ের এবং সহশিল্পী ও সঙ্গীত পরিচালক মনি জামান।

অ্যালবাম প্রসঙ্গে ফরিদুর রেজা সাগর বলেন, বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশের পপসম্রাট আজম খানের প্রতি গভীর ভালোবাসা থেকে আমরা অ্যালবামটি প্রকাশের উদ্যোগ নিয়েছি। একজন শিল্পীর প্রতি শ্রদ্ধা জানাতে পেরে আমরা আনন্দিত। বাংলালিংকের পক্ষ থেকে রাশেদ হাসান ও শেজাত সারোয়ার হোসেন বলেন- বাংলালিংক এ ধরণের উদ্যোগের সাথে সব সময়েই সম্পৃক্ত রয়েছে, আগামিতেও থাকবে। পপগুরুর শেষ অ্যালবামটি প্রকাশের সাথে একাতœ থাকতে পেরে বাংলালিংক পরিবারবর্গ গর্বিত। আজম খানের পরিবারের পক্ষ স্মৃতিচারণ ও অনুভূতি ব্যক্ত করেন আজম খানের বড় মেয়ে ইমা খান। তিনি বলেন- চ্যানেল আইর প্রতি ধন্যবাদ জানাই আমার বাবার শেষ অ্যালবামটি প্রকাশ করার জন্য। চ্যানেল আই সব সময়েই আমারদের পাশে রয়েছে।

আজ ১১ আগষ্ট রাত থেকে প্রথম ১০ দিন গানগুলো শোনা যাবে বাংলালিংকে। এ অপারেটরের গ্রাহকরা ৫৮৫৮ নম্বরে ডায়াল করে গানগুলো শুনতে পারবেন। এরপর অডিও সিডি আকারে অ্যালবামটি বাজারে ছাড়বে ইমপ্রেস অডিও ভিশন।

অ্যালবামে মোট গান থাকছে সাতটি। এর মধ্যে রয়েছে ৬টি মৌলিক গান ও একটি ডুয়েট গান রয়েছে। অ্যালবামে আবুল খায়ের সুরে আজম খান গান করেছেন তিনটি এবং মনি জামানের গাওয়া বাকি তিনটি গানের সুর করেছেন মনি জামান নিজেই। গানগুলো হচ্ছে- আজম খানের গাওয়া আমি বাংলাদেশের আজম খান, কেউ নেশা করো না ও একুশে ফেব্রুয়ারি এবং মনি জামানের গাওয়া আমায় তুমি খুঁজিও , শুধু পেলাম স্বাধীনতা,ও যখন তুমি হাসো। একটি গান একুশে ফেব্রুয়ারি দ্বৈত কন্ঠে গেয়েছেন আজম খান ও মনি জামান।
 
সংবাদ সম্মেলন শেষে আজম খানের আমি বাংলাদেশের আজম খান, বাংলাতে গাই পপ গান, জারিসারি ভাটিয়ালি এক মায়ের সন্তান, আমি আজম খান গানের ভিডিওচিত্র পরিবেশন করা হয়। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত মেরিডিয়ান-চ্যানেল আই ক্ষুদে গানরাজের শিল্পীরাসহ প্রায় দু’শ দর্শকের চোখে অশ্রুর জমে যায়। সৃষ্টি হয় এক আবেগক্ষণ দৃশ্যের।

বাংলাদেশ সময় ১৯৫০, আগস্ট ১১, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-08-11 10:19:14