ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

মাছরাঙা টেলিভিশনের সম্প্রচার শুরু হচ্ছে

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, জুলাই ২৯, ২০১১

‘রাঙাতে এল মাছরাঙা’ এই শ্লোগান  নিয়ে  স্যাটেলাইট টেলিকাস্টিংয়ের সর্বাধুনিক হাইডেফিনেশন (এইচডি) প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে সম্প্রচারে আসছে মাছরাঙা টেলিভিশন। ৩০ জুলাই শনিবার বিকেল ৫টায় জমকালো এক লাইভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রচারের মাধ্যমে স্যাটেলাইট চ্যানেলটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করতে যাচ্ছে।



চ্যানেলটির আনুষ্ঠানিক সম্প্রচার উপলক্ষে ২৯ জুলাই শুক্রবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সাংবাদিকদের সামনে বিভিন্ন কার্যক্রম ও পরিকল্পনা তুলে ধরে মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী বলেন, ‘সবক্ষেত্রেই আমরা বাংলাদেশকে প্রাধান্য দিতে চাই । তুলে ধরতে চাই এ দেশের ইতিবাচক বিষয়গুলোকে। একটি পূর্ণাঙ্গ পারিবারিক চ্যানেল হিসেবে মাছরাঙাকে আমরা পৌঁছে দিতে চাই প্রতিটি বাঙালির ড্রইংরুমে। যেখানে বসে পরিবারের সবাই একসঙ্গে উপভোগ করতে পারবে এই চ্যানেলটি’।

তিনি আরো বলেন, ‘ মাছরাঙা টেলিভিশন তার সম্মানিত দর্শকদের প্রতিটি সেকেন্ড সময়ের মূল্য বুঝবে। তাই অনুষ্ঠান শুরু হবে পূর্বনির্ধারিত যথাযথ সময়ে। বিজ্ঞাপনের চাপে টিভি দর্শকেরা ত্যক্ত-বিরক্ত। বিজ্ঞাপনের ফাঁকে অনুষ্ঠান নয়, অনুষ্ঠানের ফাঁকে আমরা বিজ্ঞাপন প্রচার করবো। দেশের টিভি চ্যানেলগুলোর বিরামহীন বিজ্ঞাপনের বিপরীতে প্রতি আধঘণ্টায় মাত্র ছয় মিনিট বিজ্ঞাপন চালানোর সিদ্ধান্ত নিয়েছি আমরা’।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন মাছরাঙা টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম মুনেম, বার্তা প্রধান শাহ আলমগীর ও অনুষ্ঠান প্রধান হাসান আবিদুর রেজা জুয়েল। । তারা জানান, সারা বিশ্বকে রাঙিয়ে দিতে মাছরাঙা টেলিভিশনের অনুষ্ঠান মালায় থাকছে বর্ণিল ও বৈচিত্র্যময় আয়োজন। পাশাপাশি দর্শকদের কাছে দেশ ও বিশ্বের প্রতি মুহূর্তের সর্বশেষ সংবাদ তুলে ধরবে মাছরাঙা টেলিভিশন।

বাংলাদেশ সময় ২০৩০, জুলাই ২৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।