ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ধারাবাহিক নাটক ‘অগ্নিরথ’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জুন ২১, ২০১১

ধারাবাহিক নাটক ‘অগ্নিরথ’-এর ৬৫তম পর্ব প্রচারিত হবে এটিএন বাংলায় ২৩ জুন রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে। নাজনীন হাসান চুমকী ও রাজিবুল ইসলাম রাজিবের যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন রাজিবুল ইসলাম রাজিব।

এতে অভিনয় করেছেন মিলন, বাঁধন, ফজলুর রহমান বাবু, শাহেদ, মাজনুন মিজান, নাজনীন হাসান চুমকী, শামসুল আলম বকুল, চিত্রলেখা গুহ প্রমূখ।

নাটকের কাহিনীধারায় দেখা যাবে, মোজাফফর সদ্য লেখাপড়া শেষ করা যুবক। তার অতি বিনয়কে সবাই বোকামী মনেকরে। বাবা আলী হোসেন বিভিন্ন প্রকার দুই নম্বরি ব্যবসা করে প্রচুর টাকা মালিক। এটা মেনে নিতে পারেনা মোজাফফর। টিউশনি করে নিজের খরচ চালায় সে। বাবার প্রতি এটাই তার নীরব প্রতিবাদ। মোজাফফরের যমজ বোন রিনি স্বামীর অর্থ লিপ্সা আর দুর্ব্যবহারের কারণে এক সময় ফিরে আসে। ছোট বোন অনি ক্লাস, বন্ধু, আড্ডা নিয়ে ব্যাস্ত। ছোট ভাই সাগরের চরিত্র মোজাফফরের ঠিক বিপরীত। একদিন ঘটনাক্রমে মোজাফফরকে ধরে নিয়ে যায় পুলিশ। শুরু হয় নতুন গল্প।

বাংলাদেশ সময় ২০১৫, জুন ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।