ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

লাইফস্টাইল

ডিভিডিতে ‘ভালোবাসি তাই’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, মে ২১, ২০১১

দর্শকনন্দিত টেলিফিল্ম ‘ভালোবাসি তাই’-এর ডিভিডি প্রকাশিত হয়েছে। এয়ারটেল পরিবেশিত তারকাবহুল এই টেলিফিল্মটির ডিভিডি বেরিয়েছে ফাহিম মিউজিকের ব্যানারে।

আনুষ্ঠানিকভাবে ডিভিডিটির মোড়ক উন্মোচন করা হয় গত ১৯ মে বৃহস্পতিবার এয়ারটেলের গুলশান অফিসে।

‘ভালোবাসি তাই’ টেলিফিল্মের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  জনপ্রিয় অভিনেত্রী তিশা, অভিনেতা ইরেশ যাকের, এয়ারটেলের চিফ সেলস অ্যান্ড মার্কেটিং অফিসার জনাব অভয় শেঠ, হেড অফ মার্কেটিং নওমান ফাখার, মিডিয়া ম্যানেজার জাহিদ হোসেন, ফাহিম মিউজিকের সত্বাধিকারী মনির হোসেন এবং মিডিয়া ম্যানেজার ডিজে হারুন।

শিহাব শাহীনের রচনা এবং পরিচালনায় ৯০ মিনিটের এই টেলিফিল্মে অভিনয় করেছেন তিশা, অভিনেতা  আরেফিন শুভ, বিন্দু, শহীদুজ্জামান সেলিম, হিল্লোল, সজল, মীম, ইরেশ যাকের, আলী যাকের, আলিফ, তানিয়া, অনি এবং রোজী সিদ্দিকীর মতো জনপ্রিয় অভিনেতা- অভিনেত্রী। টেলিফিল্মটি প্রচারিত হয়েছে এনটিভিতে এবারের পহেলা বৈশাখে।   টিভিনাটক ও  টেলিফিল্মের মধ্যে এবছর এখন পর্যন্ত সর্বাধিক রেটিং পেয়েছে এই টেলিফিল্মটি।

‘ভালোবাসি তাই’-এর গল্পের প্রধান উপজিব্য হচ্ছে, কেমন করে ভালোবাসা মানুষকে একে অন্যের কাছে আনে। ভালোবাসা, তা হোক বাবা-মা ও সন্তানের মাঝে, স্বামী-স্ত্রীর মাঝে, কিংবা ভাই বোনের মাঝে, সবাইকে একে অন্যের কাছে আনে। গল্পটি এয়ারটেলের ব্র্যান্ড বক্তব্যে সম্পূর্ণ সমার্থক। এ কারণেই এয়ারটেল এই উচু বাজেটের টেলিফিল্মটি পরিবেশনায় এগিয়ে এসেছে।

‘ভালোবাসি তাই’ টেলিফিল্মটিতে ব্যবহার করা হয়েছে একাধিক গান। গানের কথা লিখেছেন সূচি, সঙ্গীতায়োজন করেছেন পৃথ্বী। কন্ঠ দিয়েছেন নাজিয়া এবং পালবাশা। গানগুলো এরই মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

বাংলাদেশ সময় ১৮১০, মে ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa