bangla news

২৬ মার্চ আসছে হায়দারের নতুন অ্যালবাম ‘প্রত্যাশা’

10 |
আপডেট: ২০১১-০৩-০৫ ৫:২৪:১৫ এএম

অন্যধারার কণ্ঠশিল্পী হায়দার হোসেনের রয়েছে আলাদা পরিচিতি। দেশ, মানবতা আর বিবেকের কথা তিনি বলে থাকেন গানে গানে। আগামী ২৬ মার্চ আসছে জনপ্রিয় এই শিল্পীর নতুন অ্যালবাম ‘প্রত্যাশা’।

অন্যধারার কণ্ঠশিল্পী হায়দার হোসেনের রয়েছে আলাদা পরিচিতি। দেশ, মানবতা আর বিবেকের কথা তিনি বলে থাকেন গানে গানে। আগামী ২৬ মার্চ আসছে জনপ্রিয় এই শিল্পীর নতুন অ্যালবাম ‘প্রত্যাশা’। এটি প্রকাশিত হচ্ছে রিয়েল এস্টেট কোম্পানী শেলটেকের পৃষ্ঠপোষকতায়।

হায়দার হোসেনের নতুন অ্যালবাম ‘প্রত্যাশা’-তে থাকছে মোট ১১টি গান। প্রতিটি গানই দেশ নিয়ে। স্বাধীনতার চেতনা আর মুক্তিযুদ্ধ প্রসঙ্গও স্থান পেয়েছে তার গানে। গানের কথা আর সুর করেছেন হায়দার হোসেন নিজেই। এরই মধ্যে গানগুলোর রেকর্ডিং শেষ হয়ে গেছে। আগামী ২৬ মার্চ আনুষ্ঠানিকভাবে মোড়ক উন্মোচনের মাধ্যমে অ্যালবামটি অডিও বাজারে রিলিজ দেয়া হবে।

অ্যালবামটি প্রসঙ্গে হায়দার হোসেন বললেন, দেশ ও জাতি নিয়ে আমার নিজস্ব কিছু চিন্তাভাবনা আছে। সেই চিন্তাভাবনা আমি গানে গানে প্রকাশ করতে স্বাচ্ছন্দ্য বোধ করি। আমার নতুন অ্যালবাম ‘প্রত্যাশা’ বিভিন্ন গানে আমি বলেছি, দেশ নিয়ে আমার স্বপ্নের কথা, ভালোবাসার কথা। নিজের বিশ্বাস বোধই আমার গানের প্রধান বিষয়।  আশা করছি আমার নতুন অ্যালবামটি সববয়সী শ্রোতাদের ভালো লাগবে।

বিনোদন প্রতিবেদক ১৬০৫, মার্চ ০৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2011-03-05 05:24:15