ঢাকা, বুধবার, ১১ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

লাইফস্টাইল

অবশেষে কৃষ্ণকলি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১১

এই সময়ের আলোচিত শিল্পী কাজী কৃষ্ণকলি ইসলাম। প্রথম একক অ্যালবাম ‘সূর্যে বাঁধি বাসা’র পর সাফল্যের পর দু বছর আগে তিনি শুরু করেছিলেন নিজের দ্বিতীয় একক অ্যালবামের কাজ।

‘আলোর পিঠে আঁধার’ নামের এই অ্যালবামটি গত বছরের পয়লা বৈশাখে রিলিজ পাওয়ার কথা ছিল। কিন্তু দুটো ঈদ পেরিয়ে গেলেও অ্যালবামটি বাজারে আসেনি। তবে এই ফেব্রুয়ারিতে ভালোবাসা দিবসের আগেই এটি বাজারে আসছে বলে বাংলানিউজকে জানিয়েছেন কৃষ্ণকলি।

কৃষ্ণকলির ‘আলোর পিঠে আঁধার’ অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হবে আগামী ১১ ফেব্রয়ারি শুক্রবার বিকেলে হোটেল শেরাটনে। এটি প্রকাশিত হচ্ছে জি-সিরিজের ব্যানারে।   এর পৃষ্ঠপোষকতায় রয়েছে ব্র্যাক ব্যাংক। অ্যালবামে গান আছে মোট ৮টি । গানগুলোর সংগীত পরিচালনা করেছেন অর্ক এবং ইমন।

অ্যালবামটি প্রসঙ্গে কৃষ্ণকলি বললেন, আসলে আমার এই দ্বিতীয় একক অ্যালবামটির কাজ অনেক দিন আগেই শেষ করেছি। গত বছরেই এটি রিলিজ হওয়ার কথা থাকলেও নানা কারণে তা সম্ভব হয়নি। নিজের ব্যস্ততার পাশাপাশি পৃষ্ঠপোষক না পাওয়ার কারণেই এতদিন রিলিজ আটকে ছিল। তবে এবারে অ্যলবামটি বের হচ্ছে এটা নিশ্চিত। ‘আলোর পিঠে আঁধার’ অ্যালবামটি প্রকাশে এই অনিচ্ছাকৃত দেরির জন্য আমি শ্রোতাদের কাছে ক্ষমাপ্রার্থী।

বাংলাদেশ সময় ১৬১০, ফেব্রুয়ারি ০৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa