ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

লাইফস্টাইল

অডিওতে আসছে শাকিবের গান

অভি মঈনুদ্দীন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জানুয়ারী ২৭, ২০১১

ঢালিউডের ছবিতে এর আগে মাত্র দুজন নায়ক তাদের অভিনীত ছবিতে নিজেই প্লেব্যাক করেছেন। সে দুজন হচ্ছেন আলমগীর এবং প্রয়াত সালমান শাহ।

এই ধারাবাহিকতায় যুক্ত হলেন এই সময়ের শীর্ষ নায়ক শাকিব খান। তার অভিনীত ‘মনের জ্বালা’ ছবিতে প্লেব্যাক করেছেন তিনি। কবির বকুলের লেখা ও আলী আকরাম শুভর সুরে ‘আমি চোখ তুলে তাকালেই সূর্য লুকায়, হাতের ইশারাতে সাগর শুকায়’ গানটিতে তিনি কণ্ঠ দিয়েছেন। শাকিব খানের গাওয়া গানটি নিয়ে অডিও অ্যালবাম বের করছে এবার অনুপম রেকর্ডিং।

গানটিতে কণ্ঠ দেওয়া প্রসঙ্গে শাকিব খান বলেন, গুনগুনিয়ে গান গাওয়ার অভ্যাস প্রত্যেক মানুষেরই আছে। আমারও ঠিক তাই। একদিন ‘মনের জ্বালা’ ছবির পরিচালক মালেক আফসারী  আমার এমন গান গাওয়া শুনে তার ছবিতে প্লেব্যাক করার প্রস্তাব দেন। আমি বিষয়টি নিয়ে ভাবি এবং প্লেব্যাক করার জন্য নিজেকে কিছুটা তৈরি করে নেই। সঙ্গীত পরিচালক শুভ ভাইও আমাকে এক্ষেত্রে যথেষ্ট সহযোগিতা করেছেন। আশা করি শ্রোতাদের ভালো লাগবে গানটি।

শাকিবের কণ্ঠে গাওয়া গান শ্রোতাদের কাছে পৌঁছে দেওয়ার জন্য অনুপম রেকর্ডিং মিডিয়া ফেব্র“য়ারির প্রথম সপ্তাহে রিলিজ দিচ্ছে ‘মনের জ্বালা’ ছবির গানের অ্যালবাম।

মালেক আফসারী পরিচালিত মনের জ্বালা ছবিটি এ বছরের শুরুতে সেন্সর সনদপত্র লাভ করে। আগামী পহেলা বৈশাখে মুক্তি পাবে ছবিটি। এতে শাকিবের বিপরীতে আছেন অপু বিশ্বাস। পত্রিকায় প্রকাশিত একটি সত্য ঘটনা অবলম্বনে ছবির কাহিনী রচনা করেছেন তাপসী ঠাকুর। ছবিটি প্রযোজনা করেছে হার্টবিট প্রযোজনা সংস্থা। শাকিব ছাড়া এই ছবির অন্য চারটি গানে কণ্ঠ দিয়েছেন অ্যান্ড্রু কিশোর, কুমার বিশ্বজিৎ, কনকচাঁপা ও ডলি সায়ন্তনী।

বাংলাদেশ সময় ১৫৩০, জানুয়ারি ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa