ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

লাইফস্টাইল

ঈদের সাত ছবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১০

এবারের ঈদে সব মিলিয়ে মুক্তি পাচ্ছে সাতটি ছবি। এর মধ্যে ৫টি ছবি বাণিজ্যিকভাবে দেশজুড়ে মুক্তি পাচ্ছে।

দুটি ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে টিভি চ্যানেলে, পাশাপাশি একটি প্রোগৃহে ছবি দুটো প্রদর্শিত হবে।

যে পাঁচটি ছবি বাণিজ্যিকভাবে মুক্তি পাচ্ছে তার মধ্যে রয়েছে ‘পরান যায় জ্বলিয়ারে’,  ‘হায় প্রেম হায় ভালবাসা’, ‘প্রেম মানে না বাধা’, ‘এক জবান’ ও ‘বস্তির  ছেলে কোটিপতি’ । এর বাইরে ডিজিটাল ফরম্যাটে নির্মিত ‘ডুবসাঁতার’ ও ‘জলদস্যু- রক্তরহস্য’ ছবি দুটোর ওয়ার্ল্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হবে যথাক্রমে চ্যানেল আই ও আরটিভিতে। বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ছবি দুটির প্রদর্শনী চলবে।

পরান যায় জ্বলিয়ারে
সোহানুর রহমান সোহান পরিচালিত ‘পরান যায় জ্বলিয়ারে’ নির্মিত হয়েছে বন্ধন বাণীচিত্রের ব্যানারে। শফিকুল ইসলাম প্রযোজিত তারকাসমৃদ্ধ ছবি ‘পরান যায় জ্বলিয়ারে’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, পূর্ণিমা, রুমানা, নদী, আফজাল শরীফ, এটিএম শামসুজ্জামান, ডন ও মিশা সওদাগর।

প্রেম মানে না বাধা
শাফি ইকবাল পরিচালিত ‘প্রেম মানে না বাধা’ ছবিটি নির্মিত হয়েছে চিত্রগীতের ব্যানারে। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, সোহেল রানা, সুচরিতা, প্রবীর মিত্র, মিশা সওদাগর ও আরো অনেকে।

হায় প্রেম হায় ভালবাসা
নজরুল ইসলাম খান পরিচালিত ‘হায় প্রেম হায় ভালবাসা’ ছবিটি নির্মিত হয়েছে টিওটি চলচ্চিত্রের ব্যানারে। খোরশেদ আলম খসরু প্রযোজিত এই রোমান্টিক অ্যাকশন ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, আলী রাজ, মিশা সওদাগর ও আরো অনেকে।

এক জবান
অমিবনি কথাচিত্রের ব্যানারে নির্মিত ছবি ‘এক জবান’। ছবিটি পরিচালনায় রয়েছেন এফ আই মানিক এবং প্রযোজনায় রয়েছেন মনোয়ার হোসেন ডিপজল । সোশ্যাল অ্যাকশনধর্মী এই ছবিতে অভিনয় করেছেন ডিপজল, রেসি, শাকিবা, জয়, মিমো, আনোয়ারা, আলীরাজ, শানু শিবা, ডিজে সোহেল, মিজু আহমেদ প্রমুখ।

বস্তির ছেলে কোটিপতি
স্বপন চৌধুরী পরিচালিত ‘বস্তির ছেলে কোটিপতি’ ছবিটি নির্মিত হয়েছে অগ্রদূত কথাচিত্রের ব্যানারে।   মোঃ রফিকউদ্দিন প্রযোজিত এ ছবিটি সোশ্যাল অ্যাকশনধর্মী। অভিনয় করেছেন কাজী মারুফ, সাহারা, শাকিবা, আমান, রাভিনা, ডলি জহুর, কাবিলা, মিজু আহমেদ, মিশা সওদাগর।

ডুবসাঁতার
ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে ডিজিটাল ফরম্যাটে নির্মিত ছবি ‘ডুবসাতাঁর’। কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন নুরুল আলম আতিক। ঈদের পরদিন ১৮ নভেম্বর বৃহস্পতিবার বেলা ১১টায় ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে চ্যানেল আইতে। পাশাপাশি এটি প্রদর্শন করা হবে স্টার সিনেপ্লেক্সে। ছবিতে অভিনয় করেছেন জয়া আহসান, শ্রাবস্তী দত্ত তিন্নি, ওয়াহিদা মল্লিক জলি, স্বাগতা, স্বাধীন খসরু,  শেহজাদ চৌধুরী, সুষমা সরকার, শাহরিয়ার শুভ ও আরো অনেকে।

জলদস্যু- রক্তরহস্য
আরটিভি প্রযোজিত প্রথম ছবি ‘জলদস্যু- রক্তরহস্য’। ডিজিটাল ফরম্যাটে নির্মিত এ ছবির চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন নোমান রবিন। ঈদের তৃতীয় দিন ১৯ নভেম্বর শুক্রবার বেলা সাড়ে ৩টায় ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হবে আরটিভিতে। পাশাপাশি স্টার সিনেপ্লেক্সে ছবিটি প্রদর্শন করা হবে। এতে অভিনয় করেছেন অহনা, রাশেদ মামুন অপু, সাজু খাদেম, অন্তু করিম, রাশেদ বিপ্লব, মাজহারুল ইসলাম ও হলিউড অভিনেত্রী সিন্ডি রোলিংসহ অনেকে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪১৫, নভেম্বর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa