ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

লাইফস্টাইল

আগামী ঈদেও শাকিবের রাজত্ব

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১০

ঢালিউডে গত ঈদে মুক্তি পাওয়া নায়ক শাকিব অভিনীত তিনটি ছবিই ব্যবসাসফল হওয়ায় আগামী ঈদেও পরিবেশক ও হল-মালিকদের আগ্রহ তার ছবিকে ঘিরেই।

কোরবানির ঈদে এখন পর্যন্ত শাকিব খান অভিনীত তিনটি ছবির মুক্তি নিশ্চিত হয়েছে।

ছবি তিনটি হলো সোহানুর রহমান সোহান পরিচালিত ‘পরান যায় জ্বলিয়া রে’, সাফি ইকবাল পরিচালিত ‘প্রেম মানে না বাধা’ ও নজরুল ইসলাম খান পরিচালিত ‘হায় প্রেম হায় ভালোবাসা’ । তবে এ সংখ্যা বাড়তেও পারে। কারণ শাকিব অভিনীত আরো তিন-চারটি ছবি ঈদে মুক্তি দেওয়ার জন্য জোর চেষ্টা চালাচ্ছেন কয়েকজন প্রভাবশালী নির্মাতা-প্রযোজক।

মালেক আফসারী পরিচালিত ‘মনের জ্বালা’ এবং পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ ছবি দুটিও ঈদে মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে বলে জানা  গেছে। এছাড়া মনোয়ার হোসেন ডিপজল প্রযোজিত ও শাহিন সুমন পরিচালিত ‘অংক’ ছবিটিও আছে ঈদে মুক্তির মিছিলে। নাজিম উদ্দিন চেয়ারম্যান প্রযোজিত ও জি সরকার পরিচালিত ‘গার্মেন্টস কন্যা’ ছবিটিও ঈদে মুক্তি দেওয়ার চিন্তাভাবনা চলছে বলে প্রযোজনা সূত্রে জানা গেছে। তবে সবকিছুই নির্ভর করছে সেন্সর বোর্ডের ছাড়পত্র ও প্রযোজক-পরিবেশক সমিতির সিদ্ধান্তের ওপর।

শাকিব খান অভিনীত ‘পরান যায় জ্বলিয়া রে’, ‘প্রেম মানে না বাধা’ এবং ‘হায় প্রেম হায় ভালবাসা’ এরই মধ্যে ছাড়পত্র পেয়ে গেছে। প্রযোজক-পরিবেশক সমিতিও আগামী ঈদের সম্ভাব্য ছবি হিসেবে এ তিনটিকে সবুজ সংকেত দিয়ে রেখেছে বলে জানা গেছে। এসব ছবির দুটির নায়িকা অপু বিশ্বাস, অপরটির নায়িকা পূর্ণিমা।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩৪০, অক্টোবর ১৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa