bangla news

অনেকদিন পর পপি

18 |
আপডেট: ২০১০-০৯-২১ ১০:২৬:৫৪ এএম

অনেকদিন হয়ে গেল নায়িকা পপি অভিনীত নতুন কোনো ছবি আসছে না ঢালিউডে। ‘দরিয়াপাড়ের দৌলতি’ ছবিটির পর তাকে সেইভাবে চলচ্চিত্রে খুঁজে পাওয়া যাচ্ছে না।

অনেকদিন হয়ে গেল নায়িকা পপি অভিনীত নতুন কোনো ছবি আসছে না ঢালিউডে। ‘দরিয়াপাড়ের দৌলতি’ ছবিটির পর তাকে সেইভাবে চলচ্চিত্রে খুঁজে পাওয়া যাচ্ছে না। পপির ভক্ত-ফ্যানদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আগামী ০১ অক্টোবর সারাদেশে মুক্তি পাচ্ছে ‘স্বামী আমার বেহেশত’ ছবিটি। এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন পপি।

বন্যা নাজিম নিবেদিত ‘স্বামী আমার বেহেশত’ ছবিটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান বাবু। নাদিম নাফিদ প্রোডাকশন প্রযোজিত এ ছবিতে পপির বিপরীতে অভিনয় করেছেন আমিন খান। আরো অভিনয় করেছেন ববিতা, সুচরিতা, মানস বন্দ্যোপাধ্যায়, জি এম সরোয়ার, নাসরীন, কাবিলা, প্রিন্স, সুরভি ও আরো অনেকে।

পারিবারিক গল্প নির্ভর সোশ্যাল অ্যাকশন ধর্মী এ ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন নাজিম উদ্দিন চেয়ারম্যান। ছবির চিত্রগ্রহণ করেছেন এস এম আজহার। সঙ্গীত পরিচালনা করেছেন শেখ জামাল। সম্পাদনায় রয়েছেন আমজাদ হোসেন।

‘স্বামী আমার বেহেশত’ ছবিটি নিয়ে পরিচালক মোস্তাফিজুর রহমান বেশ আশাবাদী। বাংলানিউজকে তিনি বলেন, এ ছবিতে আছে পরিচ্ছন্ন গল্প আর সুন্দর বক্তব্য। যা পরিবারের সবাইকে নিয়ে উপভোগ করার মতো। ছবিতে আছেন ববিতা ও সুচরিতার মতো একসময়ের সুপারস্টার। তাদের পাশে পপি ও আমিন খান করেছেন মানানসই অভিনয়। বিশেষ করে পপির কথা আলাদা করে না বললেই নয়। ছবিতে অনবদ্য অভিনয় করেছেন, যাকে বলা যায় হৃদয়স্পর্শী।
আমার ধারণা ছবিটি মুক্তি পাওয়ার পর দর্শকেরা নতুন এক পপিকে খুঁজে পাবেন।

ছবিটি সম্পর্কে পপি বললেন, ছবিটির গল্প বেশ সুন্দর। এতে অভিনয় করার সময়টা আমি খুব উপভোগ করেছি। আশা করছি ‘স্বামী আমার বেহেশত’ ছবিটি দর্শকদের ভালো লাগবে।

বাংলাদেশ স্থানীয় সময় ২০৩০   সেপ্টেম্বর ২১, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-09-21 10:26:54