ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

লাইফস্টাইল

ঈদে মুক্তি পাওয়া ৫টি ছবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১০

এবার ঈদে মুক্তির তালিকায় থাকা পাঁচটি ছবির মধ্যে রয়েছে ‘রিক্সাওয়ালার ছেলে’, ‘চাচ্চু আমার চাচ্চু’, ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘নিঃশ্বাস আমার তুমি’ এবং ‘অবুঝ বউ’। এর মধ্যে রয়েছে শাকিব খান অভিনীত তিনটি এবং ডিপজল অভিনীত একটি ছবি।



এবার এক নজরে জেনে নেওয়া যাক ঈদের পাঁচটি ছবি সম্পর্কে :

নাম্বার ওয়ান শাকিব খান : গ্রামীণ কথাচিত্রের ব্যানারে মোহাম্মদ হোসেন প্রযোজিত ‘নাম্বার ওয়ান শাকিব খান’ ছবিটি পরিচালনা করেছেন বদিউল আলম খোকন। এতে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, আলী রাজ, নূতন, আফজাল শরীফ, মিশা সওদাগর, গাঙ্গুয়া, ইলিয়াস কোবরা ও আরো অনেকে।

রিক্সাওয়ালার ছেলে : অমিবনি কথাচিত্রের ব্যানারে মনোয়ার হোসেন ডিপজল প্রযোজিত ‘রিক্সাওয়ালার ছেলে’ ছবিটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাজ্জাক, ডিপজল, রেসি, রুমানা, আলেকজান্ডার বো, শাকিবা, সম্রাট, শানু, কাঁকন, জায়েদ খান, মুক্তি, আমান, প্রবীর মিত্র, মিজু আহমেদ, মিশা সওদাগর, কাবিলা, নাসরীন ও দীঘি।

চাচ্চু আমার চাচ্চু : তাজ কথাচিত্র প্রযোজিত ও তন্ময় কথাচিত্র পরিবেশিত ‘চাচ্চু আমার চাচ্চু’ ছবিটি পরিচালনা করেছেন পিএ কাজল। ছবিতে অভিনয় করেছেন রাজ্জাক, শাকিব খান, অপু বিশ্বাস, আমির সিরাজী, মিজু আহমেদ ও দীঘি।

নিঃশ্বাস আমার তুমি : আশা প্রোডাকশনের ব্যানারে মনির হোসেন প্রযোজিত ‘নিঃশ্বাস আমার তুমি’ ছবিটি পরিচালনা করেছেন বদিউল আলম খোকন। এতে অভিনয় করেছন শাকিব খান, অপু বিশ্বাস, শিউলি মালা, মিশা সওদাগর, ইলিয়াস কোবরা ও আরো অনেকে।

অবুঝ বউ : রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প অবলম্বনে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অবুঝ বউ’। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নারগিস আক্তারের পরিচালনায় এ ছবিতে অভিনয় করেছেন ববিতা, ফেরদৌস, নিপুণ, শাকিল খান, প্রিয়াংকা, মুক্তি প্রমুখ। ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে চ্যানেল আইতে ঈদের দ্বিতীয় দিন সকাল সাড়ে ১০টায়। ঈদের পরদিন থেকে চলবে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স ও বলাকা সিনেমা হলে।

বাংলাদেশ স্থানীয় সময় ২০২০, সেপ্টেম্বর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa