ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

আবারও তারা তিনজন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১০

সেই তিনজনের কথা মনে আছে। জনপ্রিয় কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের সৃষ্টি ‘তারা তিনজন’।

এবারের ঈদের আনন্দে আরেকবার দর্শকদের মাঝে নির্মল হাসি ছড়াতে আসছেন তারা তিনজন অর্থাৎ ডা. এজাজুল ইসলাম, ফারুক আহমেদ ও স্বাধীন খসরু।

হুমায়ূন আহমেদ এবার ঈদে এনটিভির জন্য নির্মাণ করেছেন জনপ্রিয় হাসির নাটক ‘তারা তিনজন’-এর সিক্যুয়েল। নাটকটির নাম ‘আমরা জেগে আছি’। এতে ডা. এজাজুল ইসলাম, ফারুক আহমেদ ও স্বাধীন খসরুর সঙ্গে আরো অভিনয় করেছেন মীর সাব্বির, কুইন রহমান, জুয়েল রানা ও আরো অনেককে। ঈদের দ্বিতীয় দিন রাত ৮টা ১৫ মিনিটে নাটকটি প্রচার হবে এনটিভিতে।

সেই তিনজন আগে বিভিন্ন রকম ব্যবসা করার চেষ্টা করেছে। কিন্তু সফল হয়নি। ভালো কোনো চাকরিও  জোটাতে পারেনি। এবার ভাগ্য তাদের সহায় হয়। একসঙ্গে বেকার তিন বন্ধুর চাকরি হয়ে যায় আমিন ফোন কোম্পানিতে। তারা তিনজন ঠিক করে, জীবনে বহুবার উল্টাপাল্টা কাজ করে ধরা খেয়েছে।   অনেকে হয়েছে, আর না। এবার তারা নতুন উদ্যোমে অতি-সতর্কতায় ক্যারিয়ার গড়ার পরিকল্পনা করে।

আমিন ফোন কোম্পানিতে শুরু হয় তাদের নতুন জীবন। ফোন কোম্পানি নতুন একটি সেবা কার্যক্রম শুরু করে। এই সেবা কার্যক্রমের আওতায় ফোনে মানুষকে তাদের বিভিন্ন সমাধানে পরামর্শ দেওয়া হয়। ওরা তিনজন প্রাণপণ চেষ্টা করে গ্রাহককে সম্ভাব্য সহযোগিতা প্রদানের জন্য। একদিন এক তরুণ ফোন করে জানায়, সে মারা যেতে চায়। কীভাবে সে মারা যেতে পারে? ফোন কোম্পানির কর্মকর্তা তিন বন্ধু তরুণটির প্রতি তাদের সেবার হাত বাড়িয়ে দেয়। নিজেদের অজান্তেই তারা তিনজন জড়িয়ে যায় ভয়াবহ বিপদে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬৫০,  সেপ্টেম্বর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।