bangla news

ছোটদের অনুষ্ঠান উপস্থাপনায় দিতি

22 |
আপডেট: ২০১০-০৮-৩০ ৭:১৩:১৫ পিএম

‘ঈদের হাসি ঈদের খুশি’, ছোটদের জন্য এই হাসি-খুশির অনুষ্ঠানটি নিয়ে আসছেন জনপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতানা দিতি। ঈদের দিন বিকেলে ছোটদের এ অনুষ্ঠানটি প্রচার হবে বিটিভিতে।

‘ঈদের হাসি ঈদের খুশি’, ছোটদের জন্য এই হাসি-খুশির অনুষ্ঠানটি নিয়ে আসছেন জনপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতানা দিতি। ঈদের দিন বিকেলে ছোটদের এ অনুষ্ঠানটি প্রচার হবে বিটিভিতে।

হঠাৎ ছোটদের অনুষ্ঠান উপস্থাপনায় এলেন কী মনে করে? এ প্রশ্নের উত্তরে দিতি বললেন, ছোটদের সঙ্গে সময় কাটাতে আমার খুব ভালো লাগে। বিটিভি থেকে যখন ছোটদের অনুষ্ঠান উপস্থাপনার জন্য প্রস্তাব এলো, তখন আমার চলছে ঈদের নাটক নিয়ে ব্যস্ততা। তার মধ্যেই সময় বের করতে হয়েছে। আসলে এক ঝাঁক শিশুর সঙ্গে সময় কাটানোর লোভটা সামলাতে পারি নি। অনুষ্ঠানটি শুটিংয়ের পুরোটা সময় আমি খুব উপভোগ করেছি। আমার বিশ্বাস ‘ঈদের হাসি ঈদের খুশি’ অনুষ্ঠানটি ছোটদের ভালো লাগবে। শুধু ছোটরাই নয়, বড়রাও অনুষ্ঠানটি দেখে আনন্দ পাবেন।

 দিতি আরো বললেন, আগে বিটিভিতে নিয়মিত ছোটদের অনুষ্ঠান হতো। কিন্তু এখন বিশেষ দিন ছাড়া ছোটদের অনুষ্ঠান চোখে পড়ে না। স্যাটেলাইট চ্যানেলগুলোতে ছোটদের নিয়ে দু’চারটা রিয়েলিটি শো প্রচার হয়। ছোটদের জন্য বিনোদনমূলক অনুষ্ঠান প্রচারের প্রতি তাদের আগ্রহ নেই। শিশুদের সংস্কৃতিমনস্ক করে তোলার জন্য সব চ্যানেলেরই উচিত নিয়মিত ছোটদের অনুষ্ঠান প্রচার করা।

‘ঈদের হাসি ঈদের খুশি’ অনুষ্ঠানটি উপস্থাপনায় পারভীন সুলতানা দিতিকে সঙ্গ দিয়েছে সিসিমপুরের দুই বন্ধু হালুম ও টুকটুকি। নাচ-গান-ছড়ার পাশাপাশি অনুষ্ঠানে থাকছে বেশ কটি কৌতুক নাটিকা। অনুষ্ঠানের একটি বিশেষ পর্বে ছোটদের সামনে নিজের ছেলেবেলা সম্পর্কে বলবেন মাউন্ট এভারেস্ট বিজয়ী মুসা ইব্রাহিম।

বিটিভির এ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সরোয়ার মিয়া। গ্রন্থনা ও পরিকল্পনায় করেছেন আনজির লিটন।

বাংলাদেশ স্থানীয় সময়  ১৬৩০, আগস্ট ৩১, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-30 19:13:15