bangla news

অপূর্ব ও প্রভার পালিয়ে বিয়ে

36 |
আপডেট: ২০১০-০৮-১৮ ১১:৫৯:৪০ পিএম

ছোটপর্দার এ সময়ের দুই জনপ্রিয় শিল্পী অপূর্ব আর প্রভা বিয়ে করেছেন। ১৯ আগস্ট বুধবার তারা গাজীপুরের পুবাইলে একটি নাটকের শুটিং শেষে গভীর রাতে শুটিং স্পট থেকে বেরিয়ে পড়েন। অভিনেতা অপূর্বর ময়মনসিংহের এক বন্ধুর বাসায় তারা উঠেন। ভোররাতে শরীয়ত অনুযায়ী তাদের বিয়ে পড়ান ময়মনসিংহের জনৈক কাজি।

ছোটপর্দার এ সময়ের দুই জনপ্রিয় শিল্পী অপূর্ব আর প্রভা বিয়ে করেছেন। ১৯ আগস্ট বুধবার তারা গাজীপুরের পুবাইলে একটি নাটকের শুটিং শেষে গভীর রাতে শুটিং স্পট থেকে বেরিয়ে পড়েন। অভিনেতা অপূর্বর ময়মনসিংহের এক বন্ধুর বাসায় তারা উঠেন। ভোররাতে শরীয়ত অনুযায়ী তাদের বিয়ে পড়ান ময়মনসিংহের জনৈক কাজি। সকালে অপূর্ব ও প্রভা বেরিয়ে পড়েন কক্সবাজারের উদ্দেশে। বর্তমানে এই নববিবাহিত তারকাদম্পতি কক্সবাজারে মধুচন্দ্রিমা যাপন করছেন।

আসছে ঈদে বাংলাভিশনে প্রচারের জন্য নাট্যকার-নির্মাতা চয়নিকা চৌধুরীর একটি নাটকের শুটিংয়ে বুধবার অংশ নেন অপূর্ব ও প্রভা। ১৯ আগস্ট সকালে নাটকটির শুটিং থাকলেও তাদের দুজন না আসায় নির্মাতাকে শুটিং প্যাক-অ্যাপ করতে হয়। এ সময় তাদের দুজনের মুঠোফোনই বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে জানতে চেয়ে চয়নিকা চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি খুবই বিব্র্রত। অপূর্ব ও প্রভা আমার নাটকের আর্টিস্ট। একমাস আগে তাদের কাছ থেকে আমার শিডিউল নেওয়া। কিন্তু একদিন শুটিংয়ে অংশ নেওয়ার পর পরদিন তারা আমার শুটিংয়ে আসেনি। এজন্য আমাকে শুটিং প্যাক-আপ করতে হয়েছে।

চয়নিকা চৌধুরী তাদের বিয়েতে মধ্যস্থতার ভূমিকা পালন করেছেন, প্রভার মায়ের এ ধরনের অভিযোগ সম্পর্কে তার দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, এ অভিযোগ আমার কানেও এসেছে। অথচ অপূর্ব আর প্রভার বিয়ে করার বিষয়টি আমি শুনেছি লোকমুখে। তারা আমার নাটকের আর্টিস্ট। এর বেশি তাদের সঙ্গে আমার সম্পর্ক ছিল না এবং এখনো নেই। বুধবার শুটিং প্যাক আপের পর তাদের সঙ্গে আমার কোনো যোগাযোগ হয়নি। বরং শুটিংয়ে না আসায় আমার নির্মাণধীন নাটকটি যথাসময়ে চ্যানেলে জমা দিতে পারবো কিনা, এই চিন্তায় আমি শঙ্কিত।

অপূর্বর সঙ্গে প্রভার সম্পর্কের ব্যাপারে মিডিয়ায় গুঞ্জন ছিল দীর্ঘদিন। গত ১৬ এপ্রিল রাজধানীর একটি অভিজাত কমিউনিটি সেন্টারে তরুণ ব্যবসায়ী রাজিব হাসানের সঙ্গে সাদিয়া জাহান প্রভার জাকজমকপূর্ণ বাগদান অনুষ্ঠানের মধ্য দিয়ে এই গুঞ্জনের অবসান হয়। পরে বিভিন্ন সাক্ষাৎকারে প্রভা বলেছেন, রাজিবের সঙ্গে দীর্ঘ আট বছরের প্রেমের পর উভয় পরিবারের মধ্যস্থতায় তাদের বাগদান হয়েছে। রাজিব হাসান লন্ডন থেকে এমবিএ করে চলতি বছরের দেশে ফিরে আসেন। বাগদান অনুষ্ঠানের পর প্রভা ও রাজিবকে একত্রে বিভিন্ন অনুষ্ঠানে যাতায়াত করতে দেখা যায়। দেশের বাইরেও তারা দুজন একাধিকবার বেড়াতে গেছেন বলে জানা যায়। কিন্তু বাগদান প্রতিশ্রতি ভেঙে দিয়ে আগের বলা সব কথাকে মিথ্যে প্রমাণ করে অপূর্বর সঙ্গে পালিয়ে বিয়ে করলেন প্রভা। এ বিষয়ে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে প্রভা মা কোনো কথা বলতে অস্বীকৃতি জানান। বিশ্বস্ত সূত্রে জানা যায়, অপূর্ব-প্রভার বিয়ে করার ঘটনাটি জানার পর প্রভার বাবা অসুস্থ হয়ে পড়েছেন। মোহাম্মদপুরের একটি প্রাইভেট কিনিকে তাকে ভর্তি করা হয়েছে।

এবারের ঈদে সর্বাধিক নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন অপূর্ব ও প্রভা। ঈদের আটটি নাটকে তারা জুটি বেঁধেছেন। আরো ২-৩টি নাটকে তাদের অভিনয়ের কথা আছে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬৩০, আগস্ট ১৯, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-18 23:59:40