ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

মহানায়িকা সুচিত্রা সেনের অবস্থার সামান্য উন্নতি

কলকাতা করেসপন্ডেন্টে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০১০

বাংলা সিনেমার মহানায়িকা সুচিত্রা সেরে শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে বলে জানা গেছে।

একটি সূত্র থেকে জানা গেছে, ‘গত ৫ আগস্ট বৃহস্পতিবার সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে কলকাতার বেলেভিউ কিনিকে ভর্তি করার সিদ্ধান্ত নিলে তার আপত্তিতেই চিকিৎসকরা সিদ্ধান্ত বদলাতে বাধ্য হন।

পরিবারের লোকজন বাসভবনেই চিকিৎসা ব্যবস্থা করেন। ’

সূত্রটি আরো জানিয়েছে, ওই দিন তার পরিবারের ইচ্ছায় বেলেভিউ থেকে একটি চিকিৎসকদের দল তার নিউ আলিপুরের বাসভবনে যান। শুরু হয় তাঁর জরুরি চিকিৎসা। এদিকে রাতে এই খবর ছড়িয়ে পড়া মাত্রই মহানায়িকার খবর নিতে প্রচুর মানুষ জড়ো হন তার বাসভবনে। একটা পর্যায় রাত ১২টার দিকে বিশাল পুলিশ বাহিনী তার বাসভবনের চারপাশে অবস্থান নেয়।

বেলেভিউ কিনিকের সিইও প্রদীপ ট্যান্ডন এই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তিনি ফের অসুস্থ হয়ে পড়লে আমরা তার বাসভবনেই চিকিৎসার ব্যবস্থা শুরু করেছি। এখন তার অবস্থা স্থিতিশীল।

ডা. স্মরজিৎ নস্কর জানিয়েছেন, তার অবস্থার সামান্য উন্নতি হয়েছে, তবে তিনি সম্পূর্ণ বিপদমুক্ত নন।

জানা গেছে, তার ব্যক্তিগত চিকিৎসক ডা. সুব্রত মিত্র বর্তমানে বিদেশে থাকায় তাকে ফোন করে তার পরামর্শ নেওয়া হচ্ছে।

এদিকে, তার অসুস্থতার খবরে কলকাতার সংবাদমাধ্যমগুলির মধ্যে ব্যাপক চাঞ্চল্য শুরু হয়। তার প্রতি মুহূর্তের শারীরিক অবস্থার খবর নিতে চাইলে তার পরিবার প্রতিবারে মতোই এবারও কিছু জানাতে অস্বীকার করেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩১৫, আগস্ট ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad